Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

লক্ষ্মীপুরে ফুটবল মার্কা প্রার্থীর সমর্থকগণকে পানির কলমার্কার প্রার্থীর হুমকি

২৪ ডিসেম্বর, ২০২১ ৩:০১ অপরাহ্ণ
লক্ষ্মীপুরে ফুটবল মার্কা প্রার্থীর সমর্থকগণকে পানির কলমার্কার প্রার্থীর হুমকি
আলমগীর হোসেন, লক্ষ্মীপুর :

চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে লক্ষ্মীপুর সদর উপজেলার শাকচর ইউপি নির্বাচনে ৭নং ওয়ার্ডের ফুটবল মার্কা প্রতীক মেম্বার প্রার্থী বেল্লাল হোসেনের সমর্থকদের প্রাণনাশের হুমকি ও তার প্রচার প্রচারণায় বাধা দেয়ার অভিযোগ করা হয়েছে।

প্রতিদ্বন্দ্বী টিউবওয়েল প্রতীক প্রার্থী আলতাফ হোসেন ফিরোজের তার কর্মী-সমর্থকদের বিরুদ্ধে এমন অভিযোগ করেন ওই ফুটবল প্রতীক প্রার্থীর কর্মী সমর্থকগণ।

শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকালে ইসমাইলের দোকানে সামনে এক প্রতিবাদ সভায় ফুটবল সমর্থক এম এ আরিফ গণমাধ্যমকর্মীদের লিখিত একটি অভিযোগ করেন।একই অভিযোগ নির্বাচনী বিভিন্ন দপ্তরে দেয়া হয়েছে।

এসময় ফুটবল মার্কার সমর্থক সোহেল, এমরান, এম এ, আরিফ অভিযোগ করে বলেন, টিউবওয়েল প্রার্থীর লোকজন বিভিন্ন ভাবে তার সমর্থক ফুটবল প্রতিকের কর্মীদের ও তাকে হুমকি-ধামকী দিচ্ছে। এছাড়া টিউবওয়েল মার্কা হেরে গেলে ঘর থেকে বের করে আনা হবে, পেটে পানি বের করা হবে। ২৬ তারিখ রবিবার নির্বাচনে যে সকল ভোটারগণ মারাগেছে,এবং প্রবাসে রয়েছে তাদের ভোট জাল জালিয়াতি করে ভোট লুটে নিবে পানির কল প্রতীক সমর্থক ইউসুফ, দেলোয়ার হোসেন, মহিউদ্দিন, মাইন উদ্দিন, ফারুকসহ নাম না জানা অজ্ঞাত আরও অনেকে সুষ্ঠু ও অবাধ নির্বাচনে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। ভোটাদের ভয়ভীতি দেখানো হচ্ছে।

এতে করে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান এর আশংকা সহ জীবনের নিরাপত্তহীনতায় শঙ্কিত রয়েছেন জানিয়ে স্থানীয় প্রশাসনসহ সংশ্লিষ্টদের কাছে প্রতিকার দাবি করেন।

আরিফ ভোটাদের উদ্দেশ্যে আরও বলে ভয়ভীতি না করে ২৬ তারিখ রবিবার ফুটবল মার্কা প্রতীকে সিল মেরে প্রার্থী বেল্লাল হোসেনকে নির্বাচিত করতে সকল ভোটারগনদের আহ্বান জানান।

 

শেয়ার