Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে পিতার মৃত্যু, ছেলে আহত

২৫ ডিসেম্বর, ২০২১ ৫:৫৩ অপরাহ্ণ
রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে পিতার মৃত্যু, ছেলে আহত
মিঠুন গোস্বামী, রাজবাড়ী :

গোপালগঞ্জ রাজশাহী রেল রুটের রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের জামালপুর বাজার রেলগেটে ট্রেনে কাটা পড়ে বাবার মৃত্যু হয়েছে। আহত হয়েছে ছেলে।

নিহতের নাম, ছিরু মোল্লা (৫০)। তিনি উপজেলার জামালপুর ইউনিয়নের ছাববী পাড়া গ্রামের সামাদ মোল্লার ছেলে। আহত হয়েছে ছিরু মোল্লার ছেলে সোবহান মোল্লা (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শনিবার(২৫ ডিসেম্বর) সকাল ৯ টার দিকে গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা রাজশাহী গামী ট্রেন বালিয়াকান্দি উপজেলার জামালপুর বাজার রেলগেট পৌঁছালে সেখানে কোনো গেটম্যান না থাকায় কিছু না বুঝেই ট্রাক্টর নিয়ে যাচ্ছিল বাবা ছেলে। ছেলে সুবাহান ড্রাইভ করছিল ট্রাক্টরটি, বিপদ বুঝেই পাশে থাকা বাবা ছিরু মোল্লা দ্রুত ছেলেকে সরিয়ে দিয়ে নিজে ড্রাইভ করে। এসময় দ্রুতগতির ট্রেন টি তাকে সজোরে ধাক্কা মারে। এ সময় ছেলে সোবহান মোল্লা সটকে পড়ে সামান্য আহত হলেও বাবা ছিরু মোল্লা ঘটনাস্থলেই মারা যান। ডক্টর টি দুমড়ে-মুচড়ে যায়।

এলাকাবাসীর অভিযোগ, গোপালগঞ্জ রাজশাহী রুটের এ অঞ্চলে কোন গেট গেটম্যান না থাকায় প্রতিনিয়তই ঘটছে দুর্ঘটনা। দ্রুত গেটম্যান প্রদানের দাবি জানান।

রাজবাড়ী রেলওয়ে থানার ওসি মাসুদ আলম বলেন বলেন,আমরা এ দুর্ঘটনার বিষয়টি জানতে পেরেছি।

শেয়ার