Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বিসিক চেয়ারম্যানের শ্রদ্ধা

২৫ ডিসেম্বর, ২০২১ ৬:০৪ অপরাহ্ণ
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বিসিক চেয়ারম্যানের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক)-এ নব যোগদানকৃত চেয়ারম্যান মুহঃ মাহবুবর রহমান।

আজ (২৫ ডিসেম্বর ২০২১ তারিখ) সকালে বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন তিঁনি।

শ্রদ্ধা নিবেদন শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকের নির্মম বুলেটে শাহাদতবরণকারী সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শাহাদতবরণকারী সদস্যেদের রুহের মাফফিরাত কামনা করে দোয়া করা হয়। এছাড়াও ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে শাহাদতবরণকারী বীর মুক্তিযোদ্ধা ও বাংলার স্বাধিকার আন্দোলনে শাহাদতবরণকারী সকল শহীদের রুহের মাফফিরাত কামনা করে এসময় দোয়া করা হয়।

এসময় টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী অফিসার, এ কে এম হেদায়েতুল ইসলাম; বিসিক জেলা কার্যালয় গোপালগঞ্জের সহকারী মহাব্যবস্থাপক, গৌরব দাস; বিসিক দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের বিশেষজ্ঞ মোঃ রাহাত উদ্দিন; গোপালগঞ্জ বিসিক শিল্পনগরীর শিল্পনগরী কর্মকর্তা, মাসুদ রানা; জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ বিসিক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এর আগে বিসিক চেয়ারম্যান বিসিক জেলা কার্যালয় গোপালগঞ্জ, বিসিক শিল্পনগরী, বিসিক দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্র পরিদর্শন করেন এবং জেলা কার্যালয় প্রাঙ্গণে একটি কৃষ্ণচূড়া গাছ রোপন করেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারে অতিরিক্ত সচিব মুহঃ মাহবুবর রহমান ০৭ ডিসেম্বর ২০২১ তারিখে বাংলাদেশ ক্ষুদ্র ‍ও কুটির শিল্প করপোরেশন (বিসিক)-এ চেয়ারম্যান হিসেবে যোগদান করেন।

শেয়ার