Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

মাগুরার শ্রীপুরে ৮ ইউপি ভোট গ্রহণের জন্য সরঞ্জামাদি সরবরাহ

২৫ ডিসেম্বর, ২০২১ ৬:২২ অপরাহ্ণ
মাগুরার শ্রীপুরে ৮ ইউপি ভোট গ্রহণের জন্য সরঞ্জামাদি সরবরাহ
আরজু সিদ্দিকী, মাগুরা :

মাগুরা জেলার শ্রীপুর উপজেলার ৮ টি ইউনিয়ন পরিষদে আগামীকাল ভোট গ্রহণের জন্য কর্মকর্তাদের কাছে আজ নির্বাচনী সরঞ্জামাদি সরবরাহ করা হয়েছে। আগামীকাল অনিুষ্ঠিতব্য মাগুরা জেলার শ্রীপুর উপজেলার ৮ টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভোটারদের ভোট গ্রহনের জন্য ৮৮ টি কেন্দ্র স’াপন করা হয়েছে।

ভোটারদের ভোট গ্রহনের জন্য নির্বাচনে নিয়োজিত ৮৮ জন প্রিজাইডিং অফিসার এ নির্বাচনে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করবে। ভোটারদের ভোট গ্রহনের জন্য ৪০৬ টি বুথ স্থাপন করা হয়েছে। মাগুরা জেলার শ্রীপুর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ২৭ জন, সাধারন সদস্য পদে ২৬৬ জন ও সংরড়্গিত মহিলা সদস্য পদে ৭৬ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।

শ্রীপুর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের মোট ভোটার সংখ্যা ১ লড়্গ ৩৮ হাজার ৮শত ১৭ জন এর মধ্যে পুরম্নষ ভোটার সংখ্যা ৬৯ হাজার ৩ শত ৩৬ জন ও মহিলা ভোটার সংখ্যা ৬৯ হাজার ৪ শত ৮১ জন। শানিত্মপূর্ণ ভোট গ্রহনের জন্য জেলা প্রশাসন ও পুলিশ সুপার নির্বাচনের জন্য প্রশাসনের মোবাইল টিম এর পাশাপাশি আনসার বাহিনীর সদস্যদের নিয়োগ করা হয়েছে। নির্বাচনে পর্যাপ্ত নিরাপত্তামূলক ব্যবস্থা নেয়া হয়েছে।

 

 

শেয়ার