Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

রাজবাড়ী সদর উপজেলায় ১২৭টি কেন্দ্রে চলছে ভোটগ্রহণ

২৬ ডিসেম্বর, ২০২১ ৩:০৩ অপরাহ্ণ
রাজবাড়ী সদর উপজেলায় ১২৭টি কেন্দ্রে চলছে ভোটগ্রহণ
মিঠুন গোস্বামী, রাজবাড়ী :

রাজবাড়ী সদর উপজেলার ১৪টি ইউনিয়নে সকল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। উপজেলা ১৪টি ইউনিয়নে মোট ১২৭টি কেন্দ্রে, বিরামহীন ভোটগ্রহণ বিকাল ৪টা অব্দি চলবে।

দিন শে‌ষে রাত পার হ‌লেই আগামীকাল ২৬ ডি‌সেম্বর রাজবাড়ী সদর উপজেলার ১৪ ইউ‌নিয়‌ন প‌রিষদ নির্বাচ‌নের ১২৭ কে‌ন্দ্রে ভোটগ্রহণ। ই‌তিম‌ধ্যে সকল প্রস্তু‌তি সম্পন্ন ক‌রে‌ছেন নির্বাচন ক‌মিশনসহ প্রশাসন।

রাজবাড়ী সদর উপ‌জেলার ১৪ ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচ‌নে চেয়ারম‌্যান প‌দে ৫৪ , সাধারন ওয়ার্ড সদস‌্য (‌মেম্বর) প‌দে ৪৩৩ জন ও সংর‌ক্ষিত ম‌হিলা ওয়ার্ড সদস‌্য প‌দে ১৫৭ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা কর‌ছেন। এরম‌ধ্যে বিনা প্রতিদ্বন্দীতায় বা‌নিবহ ইউ‌নিয়‌নে আওয়ামী লীগ ম‌নোনীত শেখালী আক্তার চেয়ারম‌্যান নির্বা‌চিত হ‌য়ে‌ছেন।

রবিবার (২৬ডিসেম্বর) সকালে উপজেলার কয়েকটি ভোট কেন্দ্রে ঘুরে ভোটার উপস্তিতি যথেষ্ট লক্ষ করা যায়।

কোন কেন্দ্রে পুরুষের থেকে নারী উপস্তিতি লক্ষনীয় আবার কোন কেন্দ্রে পুরুষ উপস্থিতি লক্ষনীয়। তবে আশা করা হয়েছে বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্তিতি আরো বৃদ্ধি পাবে।

সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের কাশেম শেখ এর সাথে কথা হলে তিনি বলেন, আমাদের ইউনিয়নে প্রথম থেকেই শান্তিপূর্ণ ভাবে প্রচার প্রচারণা চালিয়েছে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী চেয়ারম্যান প্রার্থী ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা। আজ সকল থেকে চলছে ভোট গ্রহণ। তবে শীত একটু বেশি বলে ভোটার উপস্তিতি তুলনামূলক কম।তবে ঘন্টাখানিক পরেই ভোটার উপস্তিতি বৃদ্ধি পাবে।

শেয়ার