Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

মাগুরায় ইজিবাইক চালক হত্যা মামলার ৪ আসামি গ্রেপ্তার

২৬ ডিসেম্বর, ২০২১ ৩:৪০ অপরাহ্ণ
মাগুরায় ইজিবাইক চালক হত্যা মামলার ৪ আসামি গ্রেপ্তার
আরজু সিদ্দিকী, মাগুরা :

বাঘারপাড়া উপজেলার বুধোপুর গ্রামের লিচু বাগান থেকে উদ্ধারকৃত নিহত ইজিবাইক চালক আল আমিন হত্যায় সন্দিগ্ধ ৪ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সংবাদ পেয়ে র‌্যাব মাগুরা ও যশোরের কোতয়ালি থানা এলাকার মধ্যে অভিযান চালিয়ে গত শুক্রবার রাতে তাদের আটক করে। আটককৃতরা হলো, সদর উপজেলার সাতমাইল মথুরাপুর গ্রামের হযরত আলীর ছেলে আল-আমিন (২১), মাগুরার শালিখা উপজেলার রামপুর বুনাগাতী গ্রামের জাহঙ্গীর খানের ছেলে জুয়েল খান (২৩), সেলিম হোসেনের ছেলে হারুন অর রশিদ (২৭) এবং যশোর সদর উপজেলার রায়পাড়া গ্রামের সুলতান মল্লিকের ছেলে রাসেল (৩২)।

র‌্যাব জানিয়েছে, মাগুরার হরিশপুর গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে আল আমিন গত ৯ ডিসেম্বর সকাল ৮টার দিকে মাগুরার সিমাখালী থেকে তিনজন যাত্রী নিয়ে যশোরের বাঘারপাড়ার উদ্দ্যেশ্যে রওনা হন। এরপর থেকে আল আমিন নিখোঁজ হন। তাকে বিভিন্নস্থানে খোঁজ করে পরিবারের সদস্যরা। না পেয়ে শালিখা থানায় একটি অভিযোগ দেন। পরবর্তীকে ১১ ডিসেম্বর বাঘারপাড়া উপজেলার বুধোপুর গ্রামের নওশের আলীর লিচু বাগানের মধ্যে থেকে তার মরদেহ উদ্ধার হয়।

এই ঘটনায় বাঘারপাড়া থানায় একটি মামলা হয়। এরপর থেকে এই হত্যার রহস্য ও আসামি আটকের জন্য র‌্যাব গোয়েন্দা তৎপরতা অব্যহত রাখে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত শুক্রবার রাতে প্রথমে আসামি আল আমিনকে আটক করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে জুয়েল খান ও হারুন অর রশিদকে আটক করা হয়। এই তিনজনের দেওয়া তথ্যের ভিত্তিতে রাসেলকে তার বাড়ি থেকে আটক করা হয়। এরপর রাসেলের বাড়ি থেকে ইজিবাইকের ৫টি ব্যাটারি এবং একটি অতিরিক্ত একটি চাকা উদ্ধার করা হয়েছে।

আটক আসামিরা ইজিবাইক চালক আল আমিনকে হত্যা করে ইজিবাইক নিয়ে যাওয়ার সত্যতা স্বীকার করেছে। আটক চারজনকে বাঘারপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে। এব্যাপারে থানায় মামলা হয়েছে।ধৃত ৪ জন কে আজ আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার