Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

কুড়িগ্রামে উৎসব মূখর পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন

২৬ ডিসেম্বর, ২০২১ ৬:৩৪ অপরাহ্ণ
কুড়িগ্রামে উৎসব মূখর পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন
শফিকুল ইসলাম বেবু, কুড়িগ্রাম :

কুড়িগ্রামে চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছোট খাট সহিংসতার ঘটনা ঘটলেও সামগ্রিকভাবে ভোটগ্রহণ সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। বেশ কয়েকটি কেন্দ্রে সংঘর্ষ ও আহতের ঘটনা ঘটে। এতে প্রায় ৪জন কর্মী-সমর্থক আহত হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

রবিবার সকাল ৮টা থেকে কেন্দ্রগুলোতে ছিল ভোটারদের সরব উপস্থিতি। এরমধ্যে নারী ভোটারদের উপিস্থতি ছিল চোখে পরার মতো। সকালে ঘন কুঁয়াশা উপেক্ষা করে ভোট কেন্দ্রগুলোতে ভোটাররা ভিড় জমায়। ভোট সেন্টারে অবস্থিত বুথগুলো প্রায়শ: অন্ধকার থাকায় নারী ভোটারদের ভোট দিতে বেশ কষ্ট করতে হয়েছে। ফলে দুপুরে তপ্ত রোদে অনেক কষ্ট করে তাদেরকে ভোট দিতে হয়েছে।

এদিকে রাজারহাট উপজেলার ৭টি ইউনিয়নে কোন গোলাগুলি, বিশৃংখলা বা কোন সহিংসতার ঘটেনি বলে জানিয়েছেন রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার। তবে তিনি আরো বলেন নির্বাচনে ব্যত্যয় ঘটায় ভ্রাম্যমাণ আদালত ৪জনকে আর্থিক জরিমানা করেছে।

উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির জানান, বিভিন্ন কেন্দ্রে গোলযোগের কারণে ৫টি কেন্দ্রে ভোট গ্রহন স্থগিত করা হয়েছে। এরমধ্যে ৪টি দুর্গাপুরে এবং ১টি তবকপুর ইউনিয়নে। এছাড়াও বিচ্ছিন্ন সংঘর্ষের ঘটনায় ৪জন আহত হয়েছে।

জেলা প্রশাসক মোহাম্মত রেজাউল করিম জানান, দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া ভোট সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরেছে।

শেয়ার