Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

ভাই নির্বাচিত হলে ৫ কোটি টাকার কাজ করব: ব্যবসায়ী জাফর

২৬ ডিসেম্বর, ২০২১ ৮:৪৯ অপরাহ্ণ
ভাই নির্বাচিত হলে ৫ কোটি টাকার কাজ করব: ব্যবসায়ী জাফর
শিমুল হাছান, ফরিদগঞ্জ :

আসন্ন ৫ই জানুয়ারী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ফরিদগঞ্জ উপজেলার ১১ নং চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো. মামুনুর রশিদ সুমন হাওলাদারের রজনীগন্ধা প্রতিকের সমর্থনে ইসলামগঞ্জ বাজার ব্যবসায়ী ও এলাকাবাসীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় ইউনিয়নের ইসলামগঞ্জ বাজারের আলোনিয়া ফাজিল মাদ্রাসা মাঠে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ইসলামগঞ্জ বাজারের ব্যবসায়ী আমিন পাটয়ারীর সভাপতিত্বে, আল-আমিন রনির পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট, সমাজ সেবক ও দানবীর সৌদি প্রবাসী মোঃ জাফর হাওলাদার।

প্রধান অতিথির বক্তব্যে জাফর হাওলাদার বলেন, আমার ভাইকে আপনারা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করুন, আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে ইউনিয়নে ৫ কোটির উন্নয়ন কাজ করে দিব। তিনি আলোনিয়া মাদ্রাসায় একটি ভবন, সকল শ্রেণী পেশার মানুষের জন্য একটি এম্বুলেন্স, একটি মহিলা মাদ্রাসা প্রতিষ্ঠা করার আশ^াস প্রদান করেন।

তিনি আরো বলেন, আপনারা অবগত আছেন ইতিপূর্বে আমার পরিবারের অর্থায়নে রাস্তা ঘাটসহ ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে। অবহেলিত এই ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং আধুনিক ও মডেল ইউনিয়ন উপহার দিতে আগামী ৫ তারিখ রজনীগন্ধা প্রতিকে আপনাদের মূল্যবান ভোট চাই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী রজনীগন্ধা প্রতিকের চেয়ারম্যান পদপ্রার্থী মামুনুর রশিদ সুমন হাওলাদার, সাবেক চেয়ারম্যান নূরুল হুদা, হাজী দেলোয়ার হোসেন হাওলাদার, মিন্টু পাটওয়ারী, আলম মিজি, আমিন ডাক্তার, শফিকুর রহমান হাওলাদার, ফয়সাল হাওলাদার, মোহাম্মদ উল্লা মিয়াজি প্রমূখ।

শেয়ার