Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

শেরপুরে বিজয়ের অনুষ্ঠানে অশ্লীল নৃত্য পরিবেশন

২৭ ডিসেম্বর, ২০২১ ৪:০৮ অপরাহ্ণ
শেরপুরে বিজয়ের অনুষ্ঠানে অশ্লীল নৃত্য পরিবেশন

শেরপুরের নকলা উপজেলার গনপদ্দী ইউনিয়নে বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান ‘বিজয় সন্ধা’তে অশ্লীল নৃত্য পরিবেশন করা হয়েছে। মধ্যরাত পর্যন্ত হিন্দি-বাংলা গানের সংমিশ্রন বাজিয়ে অশ্লীল এ নৃত্য পরিবেশন করা হয়। বিজয়ের অনুষ্ঠানে দেশাত্মবোধক গান না বাজিয়ে বিদেশি গান বাজিয়ে এমন নৃত্য পরিবেশন করায় উপজেলায় তুমুল সমালোচনা শুরু হয়েছে।

২৬ ডিসেম্বর রবিবার উপজেলার গনপদ্দী ইউনিয়নের চিথলিয়ার আনন্দবাজার এলাকায় ডিজিটাল আনন্দ ক্লাবের আয়োজনে এ অনুষ্ঠানের করা হয়। এ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে ছিলেন নবনির্বাচিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শামছুর রহমান আবুল।

মহান বিজয় দিবসের সাংস্কৃতিক অনুষ্ঠানের গানের তালে তালে অশ্লীল নৃত্য পরিবেশন করছে এবং পালাক্রমে নাচতে শুরু করে তরুণও তরুণী। তাদের সঙ্গে নাচে যোগ দেন মঞ্চের ওপরে ও সম্মুখ সারির দর্শকরা। অনুষ্ঠানের ভিডিও গুলো সামাজিক যোগাযোগ মাধ্যমেও দেখা গেছে। আর প্যান্ডেলভর্তি উপস্থিত ছিলো এলাকার বয়স্ক ব্যক্তি, কিশোর-কিশোরী, তরুণ-তরুণী ও ছাত্রছাত্রীরা। এসময় প্যান্ডেলের সম্মুখসারিতে ও মঞ্চের ওপরে উঠে কিছু কিশোর গানের তালে আনন্দ করতে থাকে। কেউ কেউ টাকা ছিটিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন বলেও অভিযোগ পাওয়া গেছে।

নাম প্রকাশ না করার শর্তে এলাকার কয়েকজন ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘অনেক রাত পর্যন্ত এ অনুষ্ঠান চলেছে। বিজয় দিবসে এমন নৃত্য আমাদের কষ্ট দিয়েছে।’

ইউপি চেয়ারম্যান মো. শামছুর রহমান আবুল বলেন, বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন চিথলিয়ার ডিজিটাল আনন্দ ক্লাব। সেখানে আমাকে প্রধান অতিথি করা হয়। আমি বিকেলে খেলাধুলায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করে চলে এসেছি। পরে রাতে কি হয়েছে তা আমি জানি না।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান জানান, কবে কখন হয়েছে এমন অনুষ্ঠান আমি জানিনা এবং আমাকে কেউ জানায়নি। অনুষ্ঠানটি হয়েছে নাকি রাতে। আমি শুনেছি পরদিন দিনের বেলায়। অনুষ্ঠানটি চলাকালীন জানতে পারলে ব্যববস্থা নেওয়া যেতো।

শেয়ার