Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

সিরাজগঞ্জে নির্বাচনী সংঘর্ষে নিহত-১

২৭ ডিসেম্বর, ২০২১ ৬:২১ অপরাহ্ণ
সিরাজগঞ্জে নির্বাচনী সংঘর্ষে নিহত-১
এস.এম.মাসুদ রানা, সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার খাষ কাউলিয়া ইউনিয়নে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত মেম্বর প্রার্থীর ভাই জাকির হোসেন মোল্লা (৫০) নিহত হয়েছেন। ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২৭ ডিসেম্বর) দুপুরে তার মৃত্যু হয়।

নিহত জাকির হোসেন উপজেলার কুরকী গ্রামের মৃত বারেক মোল্লার ছেলে ও খাষ কাউলিয়া ইউপি’র ৮ নম্বর ওয়ার্ডের মেম্বর প্রার্থী জাহাঙ্গীর মোল্লার বড় ভাই। চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, রোববার খাষ কাউলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুরকী ভোট কেন্দ্রে মেম্বর প্রার্থী জাহাঙ্গীর হোসেন মোল্লা (টিউবওয়েল) ও আব্দুল হাকিমের (ফুটবল) সমর্থকদের মধ্যে সংঘর্ষে জাহাঙ্গীর মোল্লার বড় ভাই জাকির হোসেন মোল্লাসহ ১০ জন আহত হয়।

আহতদের টাঙ্গাইলের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে আশংকাজনক অবস্থায় জাকিরকে রাতেই ঢাকায় স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুর ২টার দিকে সে মারা যায়। এ মৃত্যুর খবর পেয়ে ৩টার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল হাকিমকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।

নিহতের লাশ টাঙ্গাইল থেকে ময়নাতদন্ত শেষে চৌহালী আনা হচ্ছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন ওসি। এদিকে এই উপজেলার ৭ ইউপি’র নির্বাচনে ৪টিতে আওয়ামী লীগ ও ৩টিতে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছেন। উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রহিম এ তথ্য নিশ্চিত করেছেন। প্রাপ্ত ফলাফল থেকে জানা গেছে, উপজেলার বাঘুটিয়া ইউনিয়নে আ.লীগের আবুল কালাম নৌকা প্রতীকে ৬ হাজার ২৭৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান আব্দুল কাহহার সিদ্দিকী ঘোড়া প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৫৪ ভোট। খাষ কাউলিয়ায় আওয়ামী লীগের আবু সাঈদ বিদ্যুৎ নৌকা প্রতীকে ৭ হাজার ৫৯৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী প্রার্থী গণি

মোল্লা আনারস প্রতীকে পেয়েছেন ২ হাজার ৮৬২ ভোট। স্থল ইউনিয়নে আ.লীগের নজরুল ইসলাম নৌকা প্রতীকে ৫ হাজার ৩০৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জহুরুল ইসলাম আনারস প্রতীকে পেয়েছেন ৫ হাজার ১০ ভোট। সদিয়া চাঁদপুর ইউনিয়নে আওয়ামী লীগের জাগাঙ্গীর আলম জাহিদ নৌকা প্রতীকে ১০ হাজার ৯৫ পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ইসমাইল সরকার উদয় মোটর সাইকেল প্রতীকে পেয়েছেন ২
হাজার ২৮৮ ভোট। খাষ পুখুরিয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান বাবুল আনারস প্রতীকে ৩৯০২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অপর স্বতন্ত্র প্রার্থী আব্দুল হাই নূরী পেয়েছেন ২ হাজার ৪২৭ ভোট। এখানে আওয়ামী লীগ প্রার্থী আবু দাউদ নৌকা ২ হাজার ৪৯ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন। উমারপুর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান আব্দুল মতিন ঘোড়া প্রতীকে ৬ হাজার ৯৫০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম
প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আব্দুল কাদের আনারস প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৬৫৮ ভোট। এখানে আওয়ামীলীগ প্রার্থী আব্দুর রাজ্জাক নৌকা প্রতীকে ৩ হাজার ২১২ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন।

ঘোরজান ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান রমজান আলী ঘোড়া প্রতীকে ৪ হাজার ৫৬৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আক্তারুজ্জামান সরকার নৌকা প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৩২১ভোট।

শেয়ার