Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম, সম্পাদক পিকুল

২৭ ডিসেম্বর, ২০২১ ৬:৪৪ অপরাহ্ণ
ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম, সম্পাদক পিকুল
ইয়াকুব আলী তুহিন, ফরিদপুর :

ফরিদপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির বার্ষিক নির্বাচন সোমবার (২৭ ডিসেম্বর’২০২১) ফরিদপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়েছে। সকাল ৯টা থেকে বেলা একটা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়। এই নির্বাচনে মোট ১৮টি পদের মধ্যে ১৩টি পদে প্রতিদ্বন্দ্বিতা হয়। বাকি পাঁচটি পদে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কবিরুল ইসলাম সিদ্দিকী। তিনি পেয়েছেন ৬৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আশিষ পোদ্দার বিমান পেয়েছেন ২৭ ভোট।
এই নির্বাচনে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মাহাবুবুল ইসলাম পিকুল। তিনি পেয়েছেন ৪৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মশিউর রহমান খোকন পেয়েছেন ৪৫ ভোট।

সহসভাপতি পদে বিজয়ী তিনজন হলেন শেখ ফয়েজ আহম্মেদ, সঞ্জিব দাস ও সাজ্জাদ হোসেন রনি। সহসাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন শেখ মফিজুর রহমান শিপন। অর্থ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন শেখ মনির হোসেন।

এছাড়া দপ্তর সম্পাদক পদে আসাদুল হক (আসাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আবিদুর রহমান নিপু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে জাহিদুল ইসলাম, তথ্যপ্রযুক্তি ও পাঠাগার সম্পাদক পদে মুইজ্জুর রহমান রবি ও ক্রীড়া সম্পাদক পদে মনির কুমার দাস বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত ছয়জন হলেন: এস এম মাসুদুর রহমান তরুণ, সিরাজুল ইসলাম, এস এম জাহিদ, হাসানউজ্জামান, রুহুল আমীন ও নুরুল
ইসলাম আনজু।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন শফিকুল ইসলাম। নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন রেজাউল করিম ও শেখ সাইফুল ইসলাম অহিদ।

শেয়ার