Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

চুয়াডাঙ্গায় ফল বিক্রেতাকে জরিমানা

২৭ ডিসেম্বর, ২০২১ ৭:০৭ অপরাহ্ণ
চুয়াডাঙ্গায় ফল বিক্রেতাকে জরিমানা
মোঃ আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা :

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, চুয়াডাঙ্গা জেলা কার্যালয় কর্তৃক সদর উপজেলার বড়বাজার ও রেলবাজার এলাকার আজ ২৭ ডিসেম্বর ২০২১ ফলের দোকানগুলোতে ভ্রাম্যমাণ অভিযান পরিচালিত হয়।

অভিযানে বড়বাজার চৌরাস্তা মোড়ে পুরাতন গলির মুখে আশাদুল ফল ভান্ডারে ভারি ঠোংগায় ভোক্তাকে ওজনে ঠকানোর বিষয়টি হাতেনাতে ধৃত হয়। এছাড়া মুল্যতালিকা প্রদর্শন না করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৪৬,৩৮ ধারায় সতর্কতামূলক ৫,০০০/- টাকা জরিমানা করা হয়। ভারি ওজনের ঠোংগা ব্যবহার করে ভোক্তাদের ১০ থেকে ৪২ টাকা পর্যন্ত ঠকানোর প্রমাণ পাওয়া যায়।

রেলবাজারে মেসার্স লিটন ফল ভান্ডারকে একই অপরাধের জন্য ১৫০০/- টাকা ও মেসার্স আর কে ফল ভান্ডারকে মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয় করার অপরাধে ১০০০/- টাকা জরিমানা করা হয়।

এসময় মেয়াদ উত্তীর্ণ পণ্য ও অধিক ওজনের ঠোংগাগুলো পুড়িয়ে নষ্ট করা হয়। এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা থানা পুলিশের একটি টিম।

শেয়ার