Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

সিরাজগঞ্জে ট্রাকের ধাক্কায় নিহত-১

২৮ ডিসেম্বর, ২০২১ ৪:৩১ অপরাহ্ণ
সিরাজগঞ্জে ট্রাকের ধাক্কায় নিহত-১
এস.এম.মাসুদ রানা, সিরাজগঞ্জ :

ঢাকা-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ভূঁইয়াগাতী এলাকায় মঙ্গলবার সকালে মালবাহী ট্রাকের ধাক্কায় শহিদুল ইসলাম নামের এক ইট ভাটা শ্রমিক নিহত ও দুই শ্রমিক আহত হয়েছে।

নিহত শহিদুল ইসলাম উপজেলার সরাইহাজীপুর গ্রামের বিশা শেখের ছেলে। হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার সকালে মোটর সাইকেল যোগে উপজেলার ঘুড়কা এলাকায় ইট-ভাটায় কাজ করতে যাচ্ছিল শহিদুল ও তার দুই সঙ্গী। সকাল মহাসড়কের ভূঁইয়াগাত পৌণে ৯টার দিকে উল্লেখিত স্থানে বগুড়াগামী একটি ট্রাক তাদেরকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই শহিদুল নিহত হয়।

এ ঘটনায় মারাত্মক আহত দুই জনকে উদ্ধার করে বগুড়ার শজিমেকে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার