Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

টাঙ্গাইলে “মশাল আলোর” উদ্যোগে কম্বল বিতরণ

২৮ ডিসেম্বর, ২০২১ ৬:৩৬ অপরাহ্ণ
টাঙ্গাইলে “মশাল আলোর” উদ্যোগে কম্বল বিতরণ
হাসান সিকদার, টাঙ্গাইল :

টাঙ্গাইলে “মশাল আলো” সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ১৫০টি কম্বল বিতরণ করা হয়ছে।

মঙ্গলবার বিকেলে সদর উপজেলার হুগড়া ইউনিয়নের বেগুনটাল গ্রামে সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মশাল আলো সংগঠনের সভাপতি সামিউল আজম খান, সহ-সভাপতি শহীদুল ইসলাম ও তানজিল আমীন শুভ। সাধারণ সম্পাদক আয়েশা তৃপ্তি, হিসাবরক্ষক বিজয় চন্দ্র শীল, সদস্য ইব্রাহীম, শ্যামন্তী, অর্পিতা, শোয়েব, ইফফাত,মুন্নাসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

সংগঠনের সাধারণ সম্পাদক আয়েশা তৃপ্তি বলেন, ২০১৫ সাল থেকে “মশাল আলো” শিক্ষা, চিকিৎসা, দারিদ্রতা বিমোচন ও কর্মসংস্থান খাতে কাজ করে আসছে। আজ “মশাল আলো” সংগঠনের অর্ধযুগ পূর্তি উপলক্ষ্যে টঙ্গাইলের হুগড়া ইউনিয়নের বেগুনটাল গ্রামের ১৫০টি সুবিধাবঞ্চিত পরিবারের কাছে প্রজেক্ট “উষ্ণতার ছোঁয়া” মাধ্যমে কম্বল বিতরণ করা হয়েছে।

শেয়ার