Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

বালিয়াকান্দিতে সড়ক দুঘটনায় নিহত ১, আহত ৩

২৯ ডিসেম্বর, ২০২১ ২:৫৩ অপরাহ্ণ
বালিয়াকান্দিতে সড়ক দুঘটনায় নিহত ১, আহত ৩
মিঠুন গোস্বামী, রাজবাড়ী :

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে দাড়িয়ে থাকা ট্রাকে শ্রমিক পরিবহনের বাসের ধাক্কায় এক নারী শ্রমিক নিহত ও ৩ শ্রমিক আহত হয়েছেন।

বুধবার(২৯) ভোর ৫ টার দিকে বালিয়াকান্দি – রাজবাড়ী সড়কের উপজেলার বহরপুর ইউনিয়নের গোহাইলবাড়ী এলাকায় দাড়িয়ে থাকা ট্রাকে শ্রমিক পরিবহনের বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে শাহনাজ আক্তার পাতারী (৩২) নামে নারী শ্রমিক নিহত হয়। সে উপজেলার নবাবপুর ইউনিয়নের দোপপাড়া পদমদী গ্রামের রবিউল ইসলামের স্ত্রী।

এসময় গাংচর পদমদী গ্রামের আঃ মান্নান মন্ডলের স্ত্রী মনোয়ারা বেগম (৪৯) ও মান্নান মন্ডল ( ৬০) এবং আকবর আলীর ছেলে জহুর আলী (৪০) মারাত্মক আহত হয়। আহতদের বালিয়াকান্দি ও ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ও আহতরা সবাই ফরিদপুর জেলার মধুখালী উপজেলার আশাপুর এলাকার আঃ রাজ্জাক জুট মিল লিমিটেডের শ্রমিক।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ ওসি তারিকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার