Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

সিরাজগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

২৯ ডিসেম্বর, ২০২১ ৫:৫১ অপরাহ্ণ
সিরাজগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
এস.এম.মাসুদ রানা, সিরাজগঞ্জ :

বঙ্গবন্ধু সেতু পশ্চিম পাড় সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার কড্ডার মোড় এলাকায় ট্রাকের ধাক্কায় আব্দুল আজিজ (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত আব্দুল আজিজ কামারখন্দ উপজেলার ঝাঐল গ্রামের ইউসুফ আলীর ছেলে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মোটরসাইকেল যোগে কড্ডার দিকে যাওয়ার পথে বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকাগামী একটি ট্রাক পিছন থেকে তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হয় আব্দুল আজিজ।

ফায়ার সার্ভিস সদস্যরা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়।

ঘাতক ট্রাকটি জব্দ করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে বলে বলে জানান ওসি। এ ব্যাপারে থানাায় মামলা হয়েছে। এ দূর্ঘটনার পর মহাসড়কে
ব্যাপক যানজটের সৃষ্টি হয় এবং প্রায় ২ ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক হয় পুলিশের চেষ্টায়।

শেয়ার