Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

জয়পুরহাটে গাছের চাপা পড়ে দুই ভাইয়ের মৃত্যু

২৯ ডিসেম্বর, ২০২১ ৬:০৫ অপরাহ্ণ
জয়পুরহাটে গাছের চাপা পড়ে দুই ভাইয়ের মৃত্যু
আল মামুন, জয়পুরহাট :

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার জয়হার গ্রামে বাড়ির পাশে মাঠ থেকে ছাগল আনতে গিয়ে গাছের নিচে চাপা পড়ে আপন দুই ভাই গুরত্বর আহত হয়।

এসময় পরিবারের লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোস্তাফিজুর রহমান (১১) নামে একজনকে মৃত ঘোষণা করেন এবং মোসাদ্দেকুল (৫) নামে অপর শিশুকে বগুড়ারর শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকেলে এঘটনা ঘটে।

এঘটনায় বুধবার দুপুরে বগুড়ার শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোসাদ্দেকুলের মৃত্যু হয়।

নিহতরা হলেন-উপজেলার জয়হার গ্রামের আবু ছায়েমের সহোদর দুই ছেলে।

নিহতর বাবা আবু ছায়েম বলেন, মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকেলে বাড়ির পাশে জমির ধারে কয়েকজন শ্রমিক গাছ কাটছিলো। এসময় আমার দুই ছেলে মাঠ থেকে ছাগল নিয়ে বাড়ি ফেরার পথে ওই গাছের নিচ দিয়ে আসতেছিলো। হঠাৎ গাছের গোড়া উপড়ে তাদের উপর পড়ে। এতে গাছের নিচে চাপা পড়ে দুজনেই গুরত্বর আহত হয়। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মঙ্গলবার সন্ধ্যায় আমার বড় ছেলে মোস্তাফিজুর ও বুধবার দুপুরে বগুড়ারর শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছোটছেলে মোসাদ্দেকুলের মৃত্যু হয়।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার