Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

মানিকগঞ্জে বিএনপি কর্তৃক ভোটাধিকার হরণ দিবস উপলক্ষে মানববন্ধন

৩০ ডিসেম্বর, ২০২১ ৪:১৩ অপরাহ্ণ
মানিকগঞ্জে বিএনপি কর্তৃক ভোটাধিকার হরণ দিবস উপলক্ষে মানববন্ধন
আহমেদ পিয়াল, মানিকগঞ্জ :

মানিকগঞ্জ জেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠন ২০১৮ সালের অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ৩০ ডিসেম্বরের এই দিনটিকে ভোটাধিকার হরণ দিবস আখ্যা দিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

আজ দুপুর বারোটায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে দলটির সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ নুরতাজ আলম বাহার এর নেতৃত্বে এই মানব বন্ধনের আয়োজন করা হয়।

মানব বন্ধনে বক্তারা সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে স্লোগান দেয়। সেই সাথে মানব বন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল করতে করতে জেলা জজ কোর্ট চত্তরে গিয়ে শেষ করেন।

এসময়ে জেলার বিভিন্ন অঙ্গ সংগঠননের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

শেয়ার