Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

মাগুরা জেলা আনসার সদস্যদের বার্ষিক সমাবেশ অনুষ্টিত

৩০ ডিসেম্বর, ২০২১ ৫:১৪ অপরাহ্ণ
মাগুরা জেলা আনসার সদস্যদের বার্ষিক সমাবেশ অনুষ্টিত
আরজু সিদ্দিকী, মাগুরা :

মাগুরা জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা দলের সদস্যদের বির্ষিক জেলা সমাবেশ আজ মাগুরায় অনুষ্টিত হয়েছে। খুলনা রেন্জের কমান্ডার মাল্লা আমজাদ হোসেন এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম এ অনুষ্টানে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন ৭১ সালের যুদ্ধ থেকে শুরু করে সম্প্রতি সময়ে করোনা মহামারীতে আনসার সদস্যরা তাদের জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছেন। জেলা প্রশাসন, পুলিশ ও স্বাস্থ্য বিভাগের সাথে মিলে মিশে তারা দেশকে এগিয়ে নিয়ে গেছে উন্নতির শিখরে। সাধারণ মানুষের দোরগোড়ায় তাদের সেবা নিয়ে প্রতিনিয়ত মানুষ পাচ্ছে। তাদের এই অর্জন ও সফলতায় বঙ্গবন্ধুর সোনার বাংলাকে আরো এগিয়ে নিয়ে যাবে।

মাগুরায় আজ বৃহস্পতিবার শহরের নোমানী ময়দানে জেলা কমান্ড্যাটের কার্যালয়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে জেলা সমাবেশে এসব কথা বলেন অতিথিবৃন্দ। সকালে বেলুন ও শান্তির প্রতিক কবুতর উড়িয়ে, কেক কেটে আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী খুলনা রেঞ্জ এর রেঞ্জ কমান্ডার মোল্লা আমজাদ হোসেন পিএএমএস সহ অতিথিবৃন্দ।

মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, সিভিল সার্জন ডা. শহীদুল্লাহ দেওয়ান, বীর মুক্তিযোদ্ধা ওয়ালিদুজ্জামান সহ অন্যরা। শালিখা উপজেলার প্রশিক্ষক মো. আনিছুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মাগুরা কমান্ডার শুভ্র চৌধুরী। তিনি তার বক্তব্যে করোনাকালীন সময়ে তাদের সাফল্য ও নানা কর্মমুখি কার্যক্রম তুলে ধরেন। পাশাপাশি ইউনিয়ন পরিষদে নির্বাচনে তাদের ভূমিকার নানা দিক উল্লেখ করেন।

শেয়ার