Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

কুড়িগ্রামে এক রাতে ৮ বাড়িতে চুরি

৩০ ডিসেম্বর, ২০২১ ৬:১৫ অপরাহ্ণ
কুড়িগ্রামে এক রাতে ৮ বাড়িতে চুরি
কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কেদার ইউনিয়নে বাহের কেদার গ্রামের কবিরাজপাড়া ও প্রধানী পাড়ায় এক রাতে ৮টি বাড়ীতে সিঁদ কেটে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে।

এসময় সংঘবদ্ধ চোরের দল নগদ টাকা, অলংকার, মোবাইল ফোন ও জামা-কাপড় চুরি করে নিয়ে যায়।

ভুক্তভোগী নজরুল ইসলাম ও মফিজল ইসলাম জানান, বুধবার গভীর রাতে সংঘবদ্ধ চোরের দল একে একে ৮টি বাড়ীর নয়টি ঘরের সিঁদ কেটে ঘরের ভিতরে প্রবেশ করে।

এসময় তারা দুটি বাড়িতে কিছু না পেলেও অপর ৮টি বাড়ী থেকে নগদ টাকা, গয়ণাসহ মূল্যবান জিনিষপত্র নিয়ে যায়। এতে প্রায় ১লক্ষ টাকার মালামাল চুরি গেছে বলে তারা দাবি করেন।

ভুক্তভোগী নুরুল ইসলাম দাবী করেন তার ঘরের সিদ কেটে নগদ ৩৭হাজার টাকা, স্বর্ণালংকারসহ ৬০ হাজার টাকার জিনিসপত্র চুরি করে নিয়ে যায়। আমজাদ হোসেনের স্ত্রী রেজিয়া পারভীন জানান, তার ঘর থেকে একটি মোবাইল, একটি টর্চলাইট এবং নগদ সাড়ে ৭ হাজার টাকা চুরি গেছে। কোরবান আলীর স্ত্রী আমেনা বেগম জানান, তার সাড়ে ৫হাজার টাকা চুরি হয়েছে।

এছাড়া মফিজুল ইসলামের একটি মোবাইল, কাপড়চোপড়, মিজানুর রহমান মিন্টুর দুটি মোবাইল ফোন, নগদ ১২শ টাকা চুরি যায়। অন্যান্যদেরও নগদ টাকা এবং মোবাইল ফোন চুরি হয়েছে বলে জানা যায়। কেদার ইউনিয়নের নব নির্বাচিত ১নং ওর্য়াড সদস্য শফিকুল ইসলাম জানান, এক রাতে একই সময়ে এতগুলো বাড়ি চুরি যাওয়ার ঘটনায় এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কচাকাটা থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি ৬টি বাড়িতে চোরেরা প্রবেশ করেছে। সেখান থেকে তারা ৩৭ হাজার টাকা, ২টি টাচ ও ৩টি হ্যান্ডসেট মোবাইল নিয়ে গেছে। এছাড়াও গৃহিনীদের ব্যবহ্নত কয়েকটি রুপার চুড়ি ও চেন খোয়া গেছে বলে জেনেছি। এখন পর্যন্ত কেউ থানায় এসে অভিযোগ করেনি। আমরা সন্ধান চালিয়ে যাচ্ছি।

শেয়ার