Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

না ফেরার দেশে চলে গেলেন সাংবাদিক রুহুল আমিন বুলু

৩০ ডিসেম্বর, ২০২১ ৯:১১ অপরাহ্ণ
না ফেরার দেশে চলে গেলেন সাংবাদিক রুহুল আমিন বুলু
মিঠুন গোস্বামী, রাজবাড়ী :

রাজবাড়ীর বালিয়াকান্দির ভুমিহীনদের ন্যায্য অধিকার আদায়ের আন্দোলনের সৈনিক পল্লী বন্ধু সংস্থার পরিচালক ও সাংবাদিক রুহুল আমিন বুলু (৫৮) হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

বৃহস্পতিবার (৩০ডিসেম্বর) সকাল ১১টায় গ্রামের বাড়ী চরগুয়াদাহ গ্রামের বাড়ীতে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এসময় উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনিরসহ উপজেলা ও জেলায় কর্মরত সাংবাদিক, এনজিওকর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এর আগে গত বুধবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে স্ত্রী, ২ পুত্র ও ১ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

রুহুল আমিন বুলু বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের চরগুয়োদাহ্ গ্রামের মৃত হাজী সাত্তার মোল্যার ছেলে। তবে তিনি বালিয়াকান্দি শহরের সন্নিকটে ফায়ার সার্ভিস ষ্টেশন এলাকায় বসবাস করতেন।

গত ২৮ ডিসেম্বর তিনি অসুস্থ্য বোধ করলে পরিবারের লোকজন তাকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এরপর তিনি কিছুটা সুস্থ্য বোধ করলে বাড়ীতে চলে যান। গত ২৯ শে ডিসেম্বর পুনরায় অসুস্থ্য বোধ করলে তাকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং চিকিৎসাধীন অবস্থায় সাড়ে ৬ টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

রুহুল আমিন বুলু দৈনিক দিনের খবর ও অনলাইন নিউজ পোর্টাল জি নিউজের রাজবাড়ী প্রতিনিধি হিসেবে কমরত ছিলেন। তিনি বালিয়াকান্দি প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালনের পাশাপাশি ভুমিহীনদের ন্যায্য অধিকার আদায়ের আন্দোলন ও কৃষকের অধিকার নিয়ে কাজ করাসহ পল্লী বন্ধু সংস্থার নির্বাহী পরিচালক, রাজবাড়ী জেলা চর-এ্যালাইন্সের সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

শেয়ার