Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হেলাল, সম্পাদক পাবেল

৩১ ডিসেম্বর, ২০২১ ৪:৩৮ অপরাহ্ণ
লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হেলাল, সম্পাদক পাবেল
আলমগীর হোসেন, লক্ষ্মীপুর :

লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহম্মদ হেলাল এবং সম্পাদক সাইদুল ইসলাম পাবেল ২০২২-২০২৩ সালের জন্য নির্বাচিত করেন ক্লাবের সদস্যরা।

গতকাল বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত প্রেসক্লাব মিলনায়তনে দ্বিবার্ষিক নির্বাচনে ভোট অনুষ্ঠিত হয়। এতে ক্লাবের ৭৭ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

হোসেন আহম্হেমদ হেলাল দৈনিক নতুন চাঁদের সম্পাদক ও প্রকাশ এবং পাবেল বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোরের লক্ষ্মীপুর প্রতিনিধি।

নির্বাচিত অন্যরা হলেন সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস নয়ন (ইটিভি), যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল উদ্দিন (ভোরের ডাক), কোষাধ্যক্ষ ফিরোজ উদ্দিন হাওলাদার (আজকের প্রত্যাশা), দপ্তর সম্পাদক শাকের মোহাম্মদ রাসেল (মাছরাঙা), প্রচার সম্পাদক নাজিম উদ্দিন রানা (আজকের বিজনেস বাংলাদেশ), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজুর রহমান টিপু (বাংলাদেশের খবর), ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক নজরুল ইসলাম দিপু (লক্ষ্মীপুর আলো), কার্যনির্বাহী সদস্য রেজাউল করিম পারভেজ (ডেইলি সান) ও রবিউল ইসলাম খান (আজকালের খবর)।

নির্বাচিত সভাপতি হোসেন আহম্মদ হেলাল বলেন,যে সকল ভোটাররা আমাকে ভোট দিয়ে ৫ম বারের মত জয়যুক্ত করেছেন তাদের কাছে আমি চির ঋণী হয়ে গেলাম, তাদেরকে আমার পরিবারের পক্ষ থেকে আন্তরিক মোবারকবাদ শুভেচ্ছা জানান তিনি। এবং সদস্যদের কাছে আমি চিরকৃতজ্ঞ হয়ে থাকবো।

আগামীতোও সাধারণ ভোটারগণের ভালবাসা নিয়ে বেঁচে থাকতে চাই। যে কয়েক দিন বাঁচি সাংবাদিকদের অধিকার আদায় নিয়ে বাঁচবো, সাংবাদিক কল্যানে কাজ করব এবং সদস্যদের মুখে হাসি ফোটাবো।এবং লক্ষ্মীপুর প্রেসক্লাবের সকল সদস্যদের সহযোগিতা নিয়ে আগামীতে ক্লাবের উন্নয়নমুখী কাজ করে যাবো।

এদিকে সাইদুল ইসলাম পাবেল বলেন, আমাকে দ্বিতীয় বারের মত সাধারণ সম্পাদক পদে ভোট দিয়ে নির্বাচিত করায় প্রেসক্লাবের সকল সদস্যেকে আমার পরিবারের পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। আগামীতে সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ প্রেসক্লাব গঠনের উন্নয়ন মুখী কাজ করতে সকলের সহযোগিতার করবেন এমটায়ে প্রত্যাশা করি।

নির্বাচন পরিচালনা করেন অ্যাডভোকেট শফিক আহম্মেদ, অ্যাডভোকেট মাহমুদুল হক সুয়জন ও অ্যাডভোকেট রিয়াজ হোসেন মাহমুদ। রাতে তারা প্রেস ক্লাবের নির্বাচিতদের ফলাফল প্রকাশ করেন।

শেয়ার