Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

চাঁপাইনবাবগঞ্জে ২২ মাদকসেবী আটক

৩১ ডিসেম্বর, ২০২১ ৪:৫১ অপরাহ্ণ
চাঁপাইনবাবগঞ্জে ২২ মাদকসেবী আটক
নাসিম মাহমুদ, চাঁপাইনবাবগঞ্জ :

চাঁপাইনবাবগঞ্জে ২২ মাদকসেবীকে আটক করেছে র‌্যাব। শুক্রবার দুপুরে জেলা শহরের হুজরাপুর খালঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের বাড়ি পৌর এলাকা ও এর আশেপাশের এলাকায়।

র‌্যাব-৫ এর প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, শুক্রবার দুপুর ২টার দিকে শহরের হুজরাপুর খালঘা এলাকায় নদীর পাড়ে অভিযান চালায় চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি দল। এসময় মাদকসেবনরত অবস্থায় ২২জনকে আটক করা হয়।

আটকের পর তাদেরকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে স্বাস্থ্য পরীক্ষা করালে চিকিৎসাপত্রে তাদেরকে মাদকাসক্ত বলে উল্লেখ করা হয়।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার