Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে সম্পন্নের লক্ষে বিট পুলিশিং সভা

৩১ ডিসেম্বর, ২০২১ ৫:০২ অপরাহ্ণ
নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে সম্পন্নের লক্ষে বিট পুলিশিং সভা
শিমুল হাছান, ফরিদগঞ্জ (চাঁদপুর) :

৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে সমাপ্ত করতে ফরিদগঞ্জ উপজেলার তিনটি ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

৩০ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে বালিথুবা পশ্চিম ইউনিয়নে চান্দ্রা কলেজে, বালিথুবা পূর্ব ইউনিয়নের বালিথুবা আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয়ে এবং একইদিন সন্ধ্যায় পাইকপাড়া উত্তর ইউনিয়ন পরিষদের সামনে অনুষ্ঠিত হয়।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেনের সভাপতিত্বে ও তদন্ত (ওসি) মোঃ বাহার মিয়ার সঞ্চালনায় প্রদান অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. সোহেল মাহমুদ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে সোহেল মাহমুদ প্রার্থীদের হুঁশিয়ারি দিয়ে বলেন, আগামী ৫ জানুয়ারী ভোটারদের স্বতষ্ফূর্ত অংশ গ্রহণের মধ্যদিয়ে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি আরো বলেন, আপনারা প্রার্থীরা যদি মনে করেন, আপনাদের বহিরাগত মামা-খালু আছে, তাহলে ভূল করবেন। কারন আপনার শক্তি এলাকার জনগণ। তাই মামা খালুর পিছে না ঘুরে, ভালো ফলাফলের জন্য ভোটারদের ধারস্থ হন। শান্তি পূর্ন ভাবে নির্বাচন সমাপ্ত করতে আমাদের যতটুকু শক্তি প্রয়োজন আমরা তা প্রয়োগ করবো। আপনারা প্রার্থীরা দায়িত্বশীল লোক দায়িত্বশীল আচরন করুন। ৫ তারিখ নির্বাচনের পর আপনাদের থেকেই চেয়ারম্যান, মেম্বার ও মহিলা মেম্বার হবেন এবং আপনারাই প্রশাসনের অংশ হবেন। সুতরাং আইন শৃঙ্খলাবিঘ্ন এমন কোন কাজ করবেন না। সকলের জন্য সমান ভাবে আমাদের দরজা খোলা আছে। নির্বাচনে বিঘ্নতা ঘটানোর চেষ্টা করলে পাচা লাল করে দেবো এবং মোবাইল কোর্টের মাধ্যমে ৬ মাসের জেল দেওয়া হবে।

এসময় তিন ইউনিয়নের নির্বাচনে অংশ গ্রহণকারী চেয়াম্যান, সাধারণ ও সংরক্ষিত আসনের প্রার্থীরা উপস্থিত ছিলেন।

শেয়ার