Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

কুড়িগ্রামে দেড় কেজি গাজাসহ আটক ২

৩১ ডিসেম্বর, ২০২১ ৫:৪৮ অপরাহ্ণ
কুড়িগ্রামে দেড় কেজি গাজাসহ আটক ২
কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রামে পৃথক দুটি অভিযানে দেড় কেজি গাজাসহ বিপ্লব উদ্দিন (২২) ও দুটি মিশুকসহ ইসমাঈল হোসেন বাবু (৩৮) নামে দুজনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। শুক্রবার সকালে সদর থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী ও পৌরসভাস্থ কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় অভিযান চালিয়ে মালামালসহ তাদেরকে আটক করা হয়।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে শহরের কেন্দ্রিয় শহীদ মিনারস্থ শাপলা চত্বরে অভিযান পরিচালনা করা হয়। এসময় ভূরুঙ্গামারী উপজেলা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা এনা পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১৫-৮২৪৩) নম্বর ডে-কোচটি আটক করে তল্লাশী চালানো হয়।

তল্লাশীকালে যাত্রীবেশী মাদক কারবারী বিপ্লব হোসেনের কাছ থেকে দেড় কেজি গাজা জব্দ করা হয়। আটক বিপ্লব উদ্দিন বগুড়া জেলার মোহনপুর থানার চিকাশি গ্রামের খলিলুর রহমানের ছেলে। মাদক কারবারিকে পুলিশী হেফাজতে নেয়া হয়েছে।

অপরদিকে শুক্রবার ভোররাতে কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়নের উত্তর পাঁচগাছী গ্রাম থেকে ইসমাঈল হোসেন বাবু নামে একজন চিহ্নিত মিশুক চোরকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার দেয়া তথ্য মতে দুটি মিশুক উদ্ধার করা হয়। ইসমাঈল হোসেন বাবু ৬টি মিশুক আত্মসাৎ করেছেন মর্মে তার
বিরুদ্ধে সদর থানায় অপরাধমূলক বিশ্বাসভঙ্গ ও আত্মসাতের অভিযোগ রয়েছে।

আটক ইসমাঈল হোসেন বাবু ওই গ্রামের ইব্রাহিম আলীর ছেলে। পৃথক দুটি অফিযানে সদর থানার অফিসার ইনচার্জসহ এসআই কাদের, এসআই জলিল ও এএসআই নাজমুল অভিযানে অংশগ্রহন করে। গ্রেফতারকৃত দুজনকেই পুলিশী হেফাজতে নেয়া হয়েছে।

 

শেয়ার