Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

পার্বত্য রাঙামাটিতে নতুন বই বিতরণ

০১ জানুয়ারি, ২০২২ ৪:০০ অপরাহ্ণ
পার্বত্য রাঙামাটিতে নতুন বই বিতরণ
মঈন উদ্দীন বাপ্পী, রাঙামাটি :

সারাদেশের ন্যায় পাহাড়ি জেলা রাঙামাটির প্রাক-প্রাথমিক এবং হাইস্কুলগুলোতে বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ করা হয়েছে। শনিবার (০১জানুয়ারী) সকাল থেকে শিক্ষার্থীরা স্ব-স্ব স্কুল থেকে নতুন বই সংগ্রহ করছে।

তবে স্কুলগুলোতে শিক্ষার্থীদের পাশাপাশি তাদের অভিভাবকদের উপস্থিতি বেশ লক্ষ্য করা গেছে। শিক্ষার্থীরা নতুন বইয়ের গন্ধে আনন্দে মেতে উঠে। করোনার ক্রান্তিকাল কমে গেলেও ওমিক্রন থেকে সতর্ক থাকতে শিক্ষার্থীদের মাস্ক পড়ে স্কুলে আসার জন্য বলা হয়েছিলো।

তবে গতবারের ন্যায় এ বছরও রাঙামাটিতে করোনার কারণে বই উৎসবের কোন আনুষ্ঠানিকতা পালন করা হয়নি।

রাণী দয়াময়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনতোষ মল্লিক বলেন- সরকারি নির্দেশনা অনুযায়ী করোনার কারনে বই উৎসব না করা হলেও বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের হাতে বই তুলে দেয়া হয়েছে।

শেয়ার