Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

নীলফামারীতে আছিয়া দেওয়ান কিন্ডার গার্ডেন স্কুলের ভিত্তি প্রস্তর স্থাপন

০১ জানুয়ারি, ২০২২ ৬:১১ অপরাহ্ণ
নীলফামারীতে আছিয়া দেওয়ান কিন্ডার গার্ডেন স্কুলের ভিত্তি প্রস্তর স্থাপন
শিমুল খান, ঢাকা :

নীলফামারী সদর নতুন বাজার এলাকায় আছিয়া দেওয়ান কিন্ডার গার্ডেন স্কুলের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

গতকাল শনিবার (১ জানুয়ারী) সকালে আছিয়া দেওয়ান কিন্ডার গার্ডেন স্কুলের ভিত্তি প্রস্তর স্থাপন করেন, নীলফামরী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ।

আছিয়া দেওয়ান কিন্ডার গার্ডেন স্কুলের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ। নীলফামারী তাঁতী লীগের সভাপতি দেওয়ান সেলিম আহমেদ, উপজেলা মহিলা ভাইস চোয়ারম্যান সান্তনা চক্রবর্তী, দেওয়ান বিপ্লব আহমেদ, কাউন্সিলর কলিম উদ্দিনসহ সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার উন্নয়ন ও শিক্ষা বান্ধব সরকার। এই সরকারের অধীনে যত স্কুল, কলেজ ও মাদরাসা সরকারি হয়েছে অতীতের কোনো সরকারের আমলে তা হয়নি। শিক্ষা বান্ধব সরকারের কর্মকান্ড ধরে রাধতে নীলফামারীতে আছিয়া দেওয়ান কিন্ডার গার্ডেন স্কুলের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

এসময় নীলফামারী জেলা তাঁতী লীগের সভাপতি দেওয়ান সেলিম আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে একটি যুগোপযোগী ও আন্তর্জাতিক মানের শিক্ষানীতি প্রণয়ন করেছেন। যার ফলে দেশের ছেলে-মেয়েরা আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। নীলফামারীতে আধুনিক-ডিজিটাল ও মানসম্মত হবে আছিয়া দেওয়ান কিন্ডার গার্ডেন স্কুল।

শেয়ার