Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষে জ্ঞানের আলো পাঠাগারের মতবিনিময়

০২ জানুয়ারি, ২০২২ ৩:০১ অপরাহ্ণ
শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষে জ্ঞানের আলো পাঠাগারের মতবিনিময়
জাকারিয়া শেখ, কোটালীপাড়া (গোপালগঞ্জ) :

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার হিরণ ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে ইউপি নির্বাচনের লক্ষে ১নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা করেছে জ্ঞানের আলো পাঠাগার।

রবিবার উপজেলার তারাশী গ্রামে অবস্থিত জ্ঞানের আলো পাঠাগার কক্ষে সংগঠনটির সভাপতি সুশান্ত মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিরণ ইউনিয়নের বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত চেয়ারম্যান মাজহারুল আলম পান্না।

সভায় উক্ত ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী শাহ আলম শেখ, জিয়াউর রহমান, মিরাজ শেখ, রহমান সিকদার, সরোয়ার মোল্লা, রনজিত সাহা বক্তব্য রাখেন।

এসময় জ্ঞানের আলো পাঠাগারের সাবেক সভাপতি যুবলীগ নেতা ভিপি লিটন শেখ, জ্ঞানের আলো পাঠাগারের প্রেসিডিয়াম সদস্য আজিজুল ইসলাম, সহ-সভাপতি নাহিদ হাওলাদার, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান পারভেজসহ শতাধিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় ইউপি সদস্য প্রার্থীরা শান্তিপূর্ণভাবে নির্বাচন করার অঙ্গিকার করেন।

মাজহারুল আলম পান্না বলেন, যেহেতু চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছে এজন্য নির্বাচনে ভোটাররা শুধুমাত্র সদস্য পদে ভোট দিবে। নির্বাচনে কেউ যেন কোন প্রকার বিশৃংঙ্খলা সৃষ্টি না করে সেজন্য সকল প্রার্থীদের সজাগ থাকতে হবে এবং তিনি সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচনের জন্য প্রশাসনের জোরালো পদক্ষেপের দাবী জানান।

জ্ঞানের আলো পাঠাগারের সভাপতি সুশান্ত মন্ডল বলেন, শুরু থেকেই এই এলাকায় আনন্দ-উৎসবের মধ্যে নির্বাচনী প্রচার-প্রচারণা চলছে। শেষ পর্যন্ত এই পরিবেশ যেন বজায় থাকে সেজন্য প্রার্থী, কর্মীসমর্থক ও প্রশাসনের সজাগ দৃষ্টি রাখার অনুরোধ জানান।

শেয়ার