Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

জয়পুরহাটে রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

০২ জানুয়ারি, ২০২২ ৪:২৯ অপরাহ্ণ
জয়পুরহাটে রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
আল মামুন, জয়পুরহাট :

জয়পুরহাটে পাঁচ শতাধিক ছিন্নমূল, অসহায় ও দরিদ্র নারী-পুরুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে জয়পুরহাট রেড ক্রিসেন্ট সোসাইটি।

রবিবার (২ জানুয়ারি) সকালে রেড ক্রিসেন্ট সোসাইটি জয়পুরহাট ইউনিট কার্যালয়ে এ কম্বল বিতরণ করা হয়। এ সময় রেড ক্রিসেন্ট সোসাইটি জয়পুরহাট ইউনিটের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন, রেড ক্রিসেন্ট সোসাইটি জয়পুরহাট ইউনিটের সাধারণ সম্পাদক গোলাম হক্কানি, ইউনিটের যুব প্রধান তারেক দেওয়ান উপস্থিত ছিলেন।

রেড ক্রিসেন্ট সোসাইটি জয়পুরহাট ইউনিটের চেয়ারম্যান বলেন, কনকনে ঠান্ডায় জয়পুরহাটের হতদরিদ্র মানুষ কম্বল পেয়ে মহাখুশি। সমাজের বিত্তবানদের উচিত নিজ নিজ অবস্থান থেকে এই সকল হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো।

শেয়ার