Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

মিরসরাইয়ে জাতীয় সমাজসেবা দিবস পালিত

০২ জানুয়ারি, ২০২২ ৬:৫৪ অপরাহ্ণ
মিরসরাইয়ে জাতীয় সমাজসেবা দিবস পালিত
কমল পাটোয়ারি, মিরসরা :

মিরসরাইয়ে ২৩তম জাতীয় সমাজসেবা দিবস পালিত হয়েছে।আজ ০২ জানুয়ারি, রবিবার উপজেলা সমাজসেবা কর্যালয় থেকে একটি র‌্যালি শুরু করে উপজেলা চত্বর প্রদক্ষিণ করে অডিটোরিয়াম রুমের সামনে গিয়ে শেষ হয়। পরে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমানের সভাপতিত্বে এবং দূর্বার প্রগতি সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি হাসান সাইফুদ্দিনের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান এম আলাউদ্দিন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাবরিনা রহমান লিনা, মহাকবি কাইয়ুম নিজামী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা ফেন্সি, একেএম সাঈদ, মোহাম্মদ আলমগীর, ডা. আনেয়ার, দুলাল কান্তি এবং ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিনসহ প্রমুখ।অনুষ্ঠানে উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাবরিনা রহমান লিনা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভূয়সী প্রশংসা করে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একদিন স্বপ্ন দেখেছেন এদেশে কোন অভুক্ত থাকবে না। এ সরকার সে লক্ষ্যে সামনের দিকে এগিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, এ অধিদপ্তরে রয়েছে বিভিন্ন ধরণের ভাতা। মিরসরাই উপজেলায় প্রায় ২৫ হাজার জনগোষ্ঠী সমাজসেবা অধিদপ্তরের খাতে আওতাভুক্ত। উপজেলার নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান বলেন, সামনে সুদিনের বাংলাদেশ আসছে। সেই বাংলাদেশের উন্নয়ন আপনার অন্যতম বড় অংশীদার। সরকারের উন্নয়নে যে ধরনের সহযোগিতা প্রয়োজন অতীতের মত সমনেও আপনারা করবেন।

এসময় মিরসরাই উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাবরিনা রহমান লিনা সাম্প্রতিক কালে বাংলাদেশের সেরা সমাজসেবা কর্মকর্তা নির্বাচিত হওয়ায় উপস্থিত সকলের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।অনুষ্ঠানে উপজেলার প্রায় ৩৪টি সামাজিক সংগঠন অংশগ্রহণ করেন।

শেয়ার