Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

নোয়াখালীর ১৯ ইউপিতে ভোট গ্রহণ কাল, পৌঁছানো হচ্ছে নির্বাচন সামগ্রী

০৪ জানুয়ারি, ২০২২ ৩:৫১ অপরাহ্ণ
নোয়াখালীর ১৯ ইউপিতে ভোট গ্রহণ কাল, পৌঁছানো হচ্ছে নির্বাচন সামগ্রী
নোয়াখালী প্রতিনিধি :

পঞ্চম ধাপে আগামীকাল নোয়াখালীর সোনাইমুড়ী, চাটখিল ও বেগমগঞ্জ উপজেলার ১৯টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সোনাইমুড়ীর ১০টি, চাটখিলের ৮টি ও বেগমগঞ্জের জিরতলী ইউনিয়নে ভোট গ্রহণ হবে। যারমধ্যে ৮টি ইউনিয়নে ইভিএম পদ্ধতিতে এবং বাকিগুলো ব্যালট পেপারে ভোট গ্রহণ হবে।

ইতোমধ্যে দুই উপজেলার ২০০টি কেন্দ্র ভোটের জন্য প্রস্তুত করা হয়েছে। তিনটি উপজেলায় মোট ১৭টি কেন্দ্রকে অধিক ঝুঁকিপূর্ণ ধরা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২ থেকে কেন্দ্রগুলোতে পাঠানো হচ্ছে নির্বাচনী সরংঞ্জাম।

নির্বাচনকে সামনে রেখে প্রতীক বরাদ্দ পাওয়ার পর থেকে বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে ৩টি উপজেলার ১৯টি ইউনিয়নে প্রার্থীদের প্রচার-প্রচারণায় মুখর ছিল। সোমবার মধ্যরাত পর্যন্ত উঠান বৈঠক ও পথসভায় ব্যস্ত ছিলেন প্রার্থীরা। কয়েকটি ইউনিয়নে আওয়ামী লীগ ও স্বতন্ত্র একাধিক প্রার্থীর সমর্থকদের হামলা পাল্টা হামলা ও কিছু এলাকায় নির্বাচনী প্রচারণার অস্থায়ী কার্যালয় ভাঙচুরের ঘটনাও ঘটেছে।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. রবিউল আলম জানান, একটি অবাধ ও সুূষ্ঠু নির্বাচনের জন্য ইতোমধ্যে আমরা সকল ধরনের প্রস্তুতি গ্রহণ করেছি। ভোট গ্রহণের সকল সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। যথারীতি ভোটের দিন সকালে প্রতিটি কেন্দ্রে পাঠানো হবে ব্যালট পেপার।

 

শেয়ার