Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

রাত পোহালেই ভোট সব প্রস্তুতি সম্পুর্ন

০৪ জানুয়ারি, ২০২২ ৬:৩৮ অপরাহ্ণ
রাত পোহালেই ভোট সব প্রস্তুতি সম্পুর্ন
মিঠুন গোস্বামী, রাজবাড়ী :

রাজবাড়ীর পাংশা উপজেলার ১০টি ইউনিয়নে রাত পোহালেই ভোট গ্রহণ। ৯০টি কেন্দ্রে, বিরামহীন ভাবে সকাল ৮ থেকে ভোটগ্রহণ বিকাল ৪টা অব্দি চলবে।

উপ‌জেলার ১০ ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচ‌নে চেয়ারম‌্যান প‌দে ৪৯জন , সাধারন ওয়ার্ড সদস‌্য (‌মেম্বর) প‌দে ৩৩৫ জন ও সংর‌ক্ষিত ম‌হিলা ওয়ার্ড সদস‌্য প‌দে ১০৭ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা কর‌ছেন। এরম‌ধ্যে বিনা প্রতিদ্বন্দীতায় মাছপাড়া ইউ‌নিয়‌নে ৩ জন সংরক্ষিত মহিলা সদস্য ও ৬ জন্য সাধারণ সদস্য নির্বা‌চিত হ‌য়ে‌ছেন।

উপজেলার ১০ টি ইউনিয়নে মোট ১ লক্ষ ৭৭ হাজার ২২৮ জন ভোটার রয়েছে, এর মধ্যে ১ জন তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছে।

নির্বাচন অফিসের দেওয়া তথ্য অনুযায়ী, ৯০ টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। প্রতিটি কেন্দ্রে ৫ জন পুলিশ সদস্য ও ১৫ জন আনসার সদস্য নিয়োজিত থাকবে ।প্রতিটি ইউনিয়নের জন্য ১ জন করে মোট ১০ জন

ম্যাজিস্ট্রেট ও ১০ টি ইউনিয়নের জন্য ৪ জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োজিত থাকবে। র‍্যাবের টহল টিম থাকবে, এদের মধ্যে ১টি টিম রাজবাড়ী কুষ্টিয়া আঞ্চলিক সড়কের ডান দিকে ও অন্যটি সড়কের বাম দিকে থাকবে।প্রতিটি ইউনিয়নের জন্য ১টি করে মোবাইল টিম ও ১টি স্ট্রাইকিং ফোর্স এর টিম সহ মোট ২০টি টিম কাজ করবে। এছাড়াও ২ প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন থাকবে। জেলা আনসার কমান্ডার এর নেতৃত্বে ১ টি টিম সার্বক্ষণিক নির্বাচনী এলাকায় থাকবে।

 

শেয়ার