Top
সর্বশেষ

ফেনীতে হত্যা মামলায় চেয়ারম্যান গ্রেপ্তার

০৫ জানুয়ারি, ২০২২ ৬:৩৩ অপরাহ্ণ
ফেনীতে হত্যা মামলায় চেয়ারম্যান গ্রেপ্তার
ফেনী প্রতিনিধি :

ফেনীর পরশুরামে দোকান কর্মচারীকে পিটিয়ে হত্যার মামলায় এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃত নুরুজ্জামান ভুট্টু পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। মঙ্গলবার রাতে গাজীপুরের টঙ্গীর চেরাগআলী থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বুধবার তাকে পরশুরাম থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব ৭-এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে গাজীপুরের টঙ্গীর চেরাগআলী থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পরশুরামে মির্জানগর ইউপি চেয়ারম্যান নুরুজ্জমান ভুট্টোর নেতৃত্বে হামলায় শাহীন চৌধুরী (৫৫) নামের এক দোকান কর্মচারীর মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী ফিরোজা আক্তার বাদী হয়ে মামলার পর চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

তবে প্রধান অভিযুক্ত চেয়ারম্যান নুরুজ্জামান এতদিন পলাতক ছিল। পাওনা টাকা চাওয়ায় বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টোর নেতৃত্বে হামলা চালানো হয় দোকান কর্মচারী শাহীন চৌধুরীর ওপর। তাদের পিটুনিতে মুহূর্তেই মাটিতে লুটিয়ে পড়ে শাহীন। স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফিরোজা আক্তার জানান, নিহত শাহীন পরশুরাম বাজারের একটি দোকানে কাজ করতেন। সেখান থেকে হার্ডওয়্যারের ৭ লাখ টাকার মালামাল বাকিতে কেনেন চেয়ারম্যান নুরুজ্জমানের সহযোগী হাসেম। বৃহস্পতিবার সন্ধ্যায় পরশুরাম উত্তর বাজারে হাসেমের কাছে পাওনা টাকা চাইলে, তিনি ফোন করে চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টুকে ডেকে আনেন। পরে হাসেম, নুরুজ্জামান ভুট্টু ও তাদের সহযোগীরা শাহীনকে বেধরক মারধর করে।

 

শেয়ার