Top
সর্বশেষ

শেরপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

০৫ জানুয়ারি, ২০২২ ৯:১৫ অপরাহ্ণ
শেরপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
হাফিজুর রহমান লাভলু, শেরপুর :

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রুপনারায়নকুড়া ইউনিয়নে মেধাবী শিক্ষার্থী, দরিদ্র অসহায় শীতার্ত মানুষ ও বিভিন্ন ধর্মীয় নেতাদের মাঝে কম্বল বিতরণ করলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি।

৫ জানুয়ারি বুধবার দিনব্যাপী কম্বল বিতরণ কালে তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে বই তুলে দিচ্ছেন। নতুন বছরে নতুন বই দেওয়া মানেই জ্ঞান বিতরণ উৎসব।

এসময় তিনি আরো বলেন,আপনারা খোঁজ নিয়ে দেখেন পৃথিবীর কয়টি দেশ শিক্ষার্থীদেরকে বিনামূল্যে বই দিচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় এটি সম্ভব হয়েছে। কম্বল বিতরণকালে মতিয়া চৌধুরী বলেন, এই কম্বল গায়ে দিয়ে দরিদ্র অসহায় শীতার্ত মানুষ যখন রাতে ঘুমাবে তখন কিছুটা হলেও উষ্ণতা পাবে। সেই উষ্ণতার ভিতর দিয়েই তাঁর বেঁচে থাকার পরিশ্রম সার্থক হবে।

এদিন বেগম মতিয়া চৌধুরী তাঁর ব্যক্তিগত তহবিল হতে নালিতাবাড়ী উপজেলার ৫টি ইউনিয়নে সকল প্রাথমিক বিদ্যালয় ও মাদরাসার এবতেদায়ী শাখার দ্বিতীয় শ্রেণির টপ টেন মেধাবী ৪৯০জন শিক্ষার্থী, ৪২১জন ইমাম, ২৭জন পুরোহিত, ৩০জন ফাদার ও শীতার্ত ৫০০জনকে একটি করে কম্বল বিতরণ করেন।

এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা গোপাল চন্দ্র সরকার, শেরপুর জেলা আওয়ামী লীগের নেতা সরকার গোলাম ফারুক, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, পৌরসভার মেয়র আবুবক্কর সিদ্দিকসহ অন্যান্য নেতৃবৃন্দ ও সরকারী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শেয়ার