Top
সর্বশেষ

জয়পুরহাটে ইউপি নির্বাচনে নৌকা ১, স্বতন্ত্র ৪

০৬ জানুয়ারি, ২০২২ ৩:০৮ অপরাহ্ণ
জয়পুরহাটে ইউপি নির্বাচনে নৌকা ১, স্বতন্ত্র ৪
আল মামুন, জয়পুরহাট :

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পাঁচ ইউপি নির্বাচনে নৌকা প্রতিকের বিজয় হয়েছেন ১ জন, আর স্বতন্ত্র প্রার্থীর বিজয় হয়েছে ৪জন।

কিছু বিচ্ছিন্ন ঘটনাসহ মোটামুটি নির্বাচন অবাধ সুষ্ঠ পরিবেশেই হয়েছে। ভোটের পরিবেশ স্বাভিক রাখতে ভোটকেন্দ্রে প্রর্যাপ্ত আইন-শৃংখলাবাহিনীর সদস্য নিয়োজিত ছিল।

পঞ্চমধাপের নির্বাচনে বাগজানা ইউপিতে স্বতন্ত্র প্রার্থী নাজমুল হক আনারস প্রতিকে ভোট পেয়েছেন ৭৪৪২ তার নিকটতম বাংলাদেশ আ.লীগের নৌকার প্রার্থী জামাত আলী মন্ডল ভোট পেয়েছেন ৫৫৪৯ ভোট।

ধরঞ্জীতে স্বতন্ত্রপ্রার্থী আনারস মার্কার আনোয়ারুল হোসেন চৌধুরী ৬৭১২ ভোট পেলেও নিকটতম নৌকার প্রার্থী গোলাম মোস্তফা ৫৩৪৩ ভোট পেয়েছেন।

আয়মারসুলপুর আনারসের স্বতন্ত্র প্রার্থী মামুনুর রশিদ মিল্টন পেয়েছে ৯০৭৯ ভোট, তার নিকটতম নৌকার জাহিদুল আলম বেনু ৮৩৫৮ ভোট পেয়েছে।
আটাপুর আনারস প্রতিকের স্বতন্ত্রপ্রার্থী আবু সালে মোঃ সামছুল আরেফিন পেয়েছে ৭২৮২ ভোট নিকটতম নৌকার জাহিনুর রহমান ৪৯৬৫ ভোট পেয়েছে।

মোহাম্মদপুর নৌকার প্রার্থী এস এম রবিউল আলম চৌধুরী পিন্টু পেয়েছে ৯০৭৯ ভোট এবং নিকটতম চশমা মার্কার স্বতন্ত্রপ্রার্থী আবু রায়হান পেয়েছে ৫৫৬৯ ভোট।

বাগজানা ইউনিয়ন পরিষদের আগামী ৫ বছরের জন্য নাজমুল হক, ধরঞ্জীতে আনোয়ারুল হোসেন, আয়মারসুলপুর মামুনুর রশিদ মিলটন, আটাপুর আবু চৌধুরী ও মোহাম্মদপুর রবিউল আলম পিন্টু বে-সরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, নারী-পুরুষ মোট ১,০৫,৪৭২ জন ভোটার তাদের পছন্দের প্রাথীকে ভোট প্রদান করেন। এবং জনপ্রতিনিধি হতে ভোটের মাঠে চেয়ারম্যান ২৩ জন, সংরক্ষিত আসনে মহিলা ৭৩ জন ও সাধারন পুরুষ সদস্য পদে ১৯২ জন ভোটের মাঠে প্রতিযোগিতা করেন।

শেয়ার