Top
সর্বশেষ

নোয়াখালী পৌরসভা নির্বাচনে আ.লীগের মেয়র প্রার্থীর ইশতেহার ঘোষণা

০৬ জানুয়ারি, ২০২২ ৬:৪৯ অপরাহ্ণ
নোয়াখালী পৌরসভা নির্বাচনে আ.লীগের মেয়র প্রার্থীর ইশতেহার ঘোষণা
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো: সহিদ উল্যাহ খান সোহেল তার ইশতেহার ঘোষণা করেছেন। বৃহস্পতিবার বিকেলে জেলা শহরের বিআরডিবি প্রশিক্ষণ কক্ষে সাংবাদিকদের সামনে তিনি এ ইশতেহার পাঠ করেন। ইসতেহারে বিগত ৫ বছরের উন্নয়ন তুলে ধরে পুনরায় নির্বাচিত হলে কি কি নাগরিক সুবিধা বৃদ্ধি পাবে তা তুলে ধরেছে আওয়ামীলীগ থেকে নির্বাচিত বর্তমান এ মেয়র।

এ সময় মেয়র প্রার্থী সহিদ উল্যাহ খান সুপেয় পানির উৎপাদন ও সরবরাহ এলাকা আরো সম্প্রসারণ, নির্মিত ও নির্মানাধীন ড্রেনেজগুলো সক্রিয়, প্রধান সড়কে পরিবহণ স্ট্যান্ড নিষিদ্ধকরণ, শহর কেন্দ্রিক খালগুলো উন্মুক্ত করণ, এলাকাভিত্তিক স্থায়ী জলাবদ্ধতা দুর করা ও শহরের সৌন্দর্য বর্ধনে বিউটিফিকেশন উদ্যোগসহ ৫৯টি উদ্যোগের কথা তুলে ধরেন।

তিনি বলেন, ‘বিগত ৫ বছরে সড়ক, ড্রেণিজ ব্যবস্থার উন্নয়ন ও সুপেয় পানির ব্যবস্থাসহ যে উন্নয়ন হয়েছে তা গেলো কয়েক যুগেও হয়নি। সরকারি দলের মনোনিত মেয়র হওয়ায় গত পাঁচ বছরে সরকারের সকল উন্নয়ন হয়েছে এ পৌরসভায়। এখানে নাগরিক সুবিধা প্রায় নিশ্চিত হয়েছে। প্রান্তিক জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন প্রকল্পের মাধ্যমে অন্তত ১৫ হাজার দরিদ্র পরিবার আজ স্বাবলম্বি। তারপরও সময় সল্পতার কারণে অনেক কিছু করা সম্ভব হয়নি।

পুনরায় নির্বাচিত হলে নোয়াখালী পৌরসভাকে একটি আধুনিক ও মডেল পৌরসভায় রূপান্তর করারও অঙ্গিকার করেন তিনি।

 

শেয়ার