Top
সর্বশেষ

আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে বিএনপি জামাত আর ক্ষমতায় আসতে পারবে না: শফিউল আলম চৌধুরী

০৫ জানুয়ারি, ২০২১ ১২:২৪ অপরাহ্ণ
আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে বিএনপি জামাত আর ক্ষমতায় আসতে পারবে না: শফিউল আলম চৌধুরী

নেত্রকোণা প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, আওয়ামী লীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন। প্রতিটি আন্দোলন সংগ্রামে আওয়ামী লীগ গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে আসছে। স্বাধীনতা বিরোধী বিএনপি, জামাত ক্ষমতায় এসে আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুর আদর্শকে এ দেশ থেকে মুছে ফেলতে চেয়েছিল। আওয়ামী লীগকে যতবার আঘাত করা হয়েছে, ততবারই আওয়ামী লীগ আরও বেশী সুসংগঠিত ও শক্তিশালী হয়েছে।

আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে বিএনপি, জামাত আর কোন দিন ক্ষমতায় আসতে পারবে না বলেও তিনি মন্তব্য করেন।

 রবিবার বিকেলে মোহনগঞ্জ অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির ভাষনে এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি দলীয় নেতা কর্মীদের সকল প্রকার ভুল বুঝাবুঝি, দ্বিধা- দ্বন্দ্ব, মত বিরোধ ভুলে গিয়ে মোহনগঞ্জ পৌর নির্বাচনে শেখ হাসিনার মনোনীত আওয়ামী লীগের প্রার্থী এডভোকেট লতিফুর রহমান রতনকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

মোহনগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মেয়র প্রার্থী বর্তমান মেয়র লতিফুর রহমান রতনের সভাপতিত্বে বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান খান, সহ -সভাপতি হাবিবুর রহমান খান রতন, অধ্যক্ষ গোলাম রসুল, যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম খান, নুর খান মিঠু।

আরো বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ভজন সরকার, সামছুর রহমান ভিপি লিটন, মহিলা বিষয়ক সম্পাদিকা অর্পিতা খানম সুমি, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আতাউর রহমান মানিকসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বাণিজ্য প্রতিদিন/আব্দুল হান্নান রঞ্জন

শেয়ার