Top

বেগমগঞ্জে অধ্যক্ষ’সহ ১১জনের বিদায় সংবর্ধনা

২৭ মার্চ, ২০২২ ৭:৫৬ অপরাহ্ণ
বেগমগঞ্জে অধ্যক্ষ’সহ ১১জনের বিদায় সংবর্ধনা
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী বসন্তবাগ ইসলামীয়া ফাজিল (ডিগ্রী) মাদরাসার অধ্যক্ষ আবদুস শহীদসহ ১১জন শিক্ষককের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৭ মার্চ) দুপুরে মাদ্রাসা মাঠে প্রাক্তন ছাত্র পরিষদ ও শিক্ষকরা এই সংবর্ধনার আয়োজন করে। বিদায় শিক্ষকরা হলেন, কামাল উদ্দিন চৌধুরী, আবদুল মন্নান, একেএম আবদুল্যাহ খাঁন, মাওলানা সাখায়াত উল্যা, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা গোলাম মোস্তফা, এম এ তাহের, মো. সোলাইমান, কারী মো. নুর নবী।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও ভাইস প্রিন্সিপাল ইউনুছ সিকদার এবং আরবি প্রভাষক জসিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নোয়াখালী কারামতিয়া কামিল (মাস্টার্স) মাদরাসার অধ্যক্ষ মাওলানা আমিন উল্যা, চাটখিল কামিল মাদরাসার সাবেক অধ্যক্ষ গোলাম কিবরিয়া, বসন্তবাগ মাদ্রাসার ইসলামীয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা শামছুদ্দিন, মীরওয়ারিশপুর ফাজিল মাদ্রসার অধ্যক্ষ মাওলানা শামছুল এরফান, কুতুবপুর ইসলামীয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মীর মোশারফ মোহাম্মদ মোস্তফা, অনন্তপুর মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা বেলায়েত হোসেন, বাংলাবাজার মহিলা মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা আবদুল বাতেন বিভিন্ন মাদরাসার অধ্যক্ষগণ।

এছাড়া মাদরাসা পরিচালনা কমিটির পক্ষে বক্তব্য রাখেন, ডা. রুমি, হাবিব উল্যা, শিক্ষক প্রতিনিধি -শিক্ষার্থীসহ অনেকই।

এ সময় বিদায়ী অধ্যক্ষসহ শিক্ষকদের ক্রেষ্ঠ ও উপহার প্রদান করা হয়। প্রাক্তন ছাত্র পরিষদ সভাপতি আলাউদ্দিন মামুন, সাধারন সম্পাদক তসলিম উদ্দিন’সহ পরিষদের অর্থয়ানে ও সহযোগিতায় উক্ত সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার