Top

ঢাকা নর্থ লেডিস ক্লাবের উদ্যোগে পৌষ পার্বণ পিঠা উৎসবের আয়োজন

০৮ জানুয়ারি, ২০২১ ৩:৩৬ অপরাহ্ণ
ঢাকা নর্থ লেডিস ক্লাবের উদ্যোগে পৌষ পার্বণ পিঠা উৎসবের আয়োজন

আজ শুক্রবার (৮ জানুয়ারী) রাজধানীর উত্তরার ৪ নাম্বার সেক্টর পার্কে ঢাকা নর্থ লেডিস ক্লাব উদ্যোগে পৌষ পার্বণ পিঠা উৎসব এর আয়োজন করা হয়। পৌষ পার্বণ এ পিঠা উৎসবে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ও ঢাকা-১৮ আসনের এমপি আলহাজ্ব হাবিব হাসান।

এ আয়োজনের প্রশংসা করে মেয়র আতিকুল ইসলাম বলেন, আমি সবসময় বলি, সবাইকে নিয়ে আমাদের সবার ঢাকা। বর্তমানে শহুরে জীবনে বেশিরভাগ মানুষেরই প্রতিবেশীদের সঙ্গে যোগাযোগ নেই। সামাজিক মেলবন্ধন বাড়াতে পিঠা উৎসব এর পাশাপাশি প্রতিটি এলাকায় আমাদের পাড়া মহল্লা উৎসব এর বিকল্প নেই।

ঢাকা – ১৮ আসনের এমপি আলহাজ্ব হাবিব হাসান বলেন, আয়োজকরী সকলেই আমার ছোট বোন, ঢাকা নর্থ লেডিস ক্লাবের সকল সদস্যবৃন্দ দের কে আন্তরিক ধন্যবাদ জানাই, দিনের শুরুতেই এত সুন্দর একটি পিঠা উৎসবের আয়োজন। আমি ব্যক্তিগতভাবে অনেক আনন্দিত হয়েছি,এবং আমি সবসময় ছোট বোনদের পাশে আছি এবং ঢাকা নর্থ লেডিস ক্লাবের সাফল্য কামনায় করছি।

এসময়ে উপস্থিত ছিলেন ক্লাবের সভাপতি আরফিনা বিলাল ও ঢাকা নর্থ লেডিস ক্লাবের সকল সদস্যবৃন্দ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন খান মোহাম্মদ বিলাল প্রতিষ্ঠাতা উপদেষ্টা, ঢাকা নর্থ লেডিস ক্লাব। ডাক্তার, শিক্ষিকা, সাংবাদিক ও জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণীর শতাধিক নারী।

শেয়ার