Top

নরসিংদীতে পুকুরে গোসল করতে নেমে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

০৯ এপ্রিল, ২০২২ ১:৪৬ অপরাহ্ণ
নরসিংদীতে পুকুরে গোসল করতে নেমে মাদ্রাসা ছাত্রের মৃত্যু
নরসিংদী প্রতিনিধি :

নরসিংদীর রায়পুরা সরকারি কলেজের পুকুর থেকে নূর মোহাম্মদ (০৮) নামের এক মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে পুকুরে গোসল করতে নেমেই মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে।

নিহত নূর মোহাম্মদ উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের রতনপুর গ্রামের মৃত মোবারক মিয়ার ছেলে ও রায়পুরা সেরাজনগর মাদ্রাসা ও এতিমখানার নূরানী বিভাগের ছাত্র।

নিহতের মা আছমা বেগম জানায়, নূর মোহাম্মদ ও তার ভাই একই ক্লাসে পড়ালেখা করতো। শুক্রবার (০৮ এপ্রিল) বিকালে তার দাদী তার বড় ভাইকে নিয়ে ডাক্তারের কাছে গেলে সেখান থেকে ফিরে দেখে মাদ্রাসায় নূর মোহাম্মদকে খোঁজে পাওয়া যাচ্ছে না। সন্ধ্যা পর্যন্ত মাদ্রাসায় খবর নিলেও তার কোন খোঁজ পাওয়া যায়নি। এরপর রাত ১২টা পর্যন্ত আশেপাশের বিভিন্ন এলাকায় তাকে খোঁজাখুজি করা হয়। পরদিন শনিবার (০৯ এপ্রিল) রায়পুরা সরকারি কলেজের পুকুরে ডুবে মারা যাওয়ার খবর পাওয়া যায়। তারপর সেখানে দৌড়ে গিয়ে তার মরদেহ শনাক্ত করি।

রায়পুরা থানার ওসি তদন্ত গোবিন্দ সরকার জানায়, ধারনা করা হচ্ছে সে পুকুরে গোসল করতে নেমে মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পৌছে তার মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তে পাঠানো হবে।

শেয়ার