Top

মুলাদীতে ইফতারির ব্যানারে নাম না লেখায় ফাঁকা গুলি

২৪ এপ্রিল, ২০২২ ২:২৮ অপরাহ্ণ
মুলাদীতে ইফতারির ব্যানারে নাম না লেখায় ফাঁকা গুলি
বরিশাল প্রতিনিধি :

বরিশালের মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়ন জাতীয় পার্টির ইফতারির ব্যানারে নাম না লেখায় ক্ষিপ্ত হয়ে ইফতার মাহফিলে দুই রাউন্ড ফাঁকা গুলি করেছে উপজেলা জাতীয় পার্টির সভাপতি হারুন অর রশিদ খান। 

শনিবার (২৩ এপ্রিল) উপজেলার নাজিরপুর ইউনিয়নের চর নাজিরপুর গ্ৰামে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানাযায়, নাজিরপুর ইউনিয়ন জাতীয় পার্টি আয়োজিত ইফতার মাহফিলে উপজেলা জাতীয় পার্টির সভাপতি হারুন অর রশিদ খান ইফতার মাহফিলে পৌঁছেই তিনি ব্যানারে তার নাম না দেখে ক্ষিপ্ত হয়ে ওঠেন। পরে ইফতার মাহফিলের আয়োজক ইফতারির ব্যানার খুলে ফেলেন।
বিষয়টি নিশ্চিত করেছেন নাজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাদল। তিনি বলেন, চর নাজিরপুর গ্ৰামের ভূঁইয়া মেডিকেল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের দ্বিতীয় তলায় নাজিরপুর ইউনিয়ন জাতীয় পার্টি আয়োজিত ঐ ইফতার মাহফিলে আমারও যাওয়ার কথা ছিল। কিন্তু ব্যস্ততার কারণে যাওয়া হয়নি। আমার অফিস ঐ জায়গার কাছাকাছি। সন্ধ্যায় ইফতারির সময় দুই রাউন্ড ফাঁকা গুলির শব্দ শুনতে পাই। পরে খোঁজ নিয়ে জানলাম ইউনিয়ন জাতীয় পার্টির ইফতার মাহফিলের ব্যানারে নাম না লেখায় ক্ষিপ্ত হয়ে ইফতার মাহফিলে দুই রাউন্ড ফাঁকা গুলি করেছে উপজেলা জাতীয় পার্টির সভাপতি। মূহুর্তেই এ ঘটনায় স্থানীয় লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। অনেকেই আমার কাছে এসে বিষয়টি জানিয়ে গেছে।
তবে ইফতার মাহফিলে গুলির কোন ঘটনা ঘটেনি বলে জানান উপজেলা জাতীয় পার্টির সভাপতি হারুন অর রশিদ খান। তিনি বলেন, প্রতিপক্ষের লোকজন আমাকে ফাঁসাতে ভিত্তিহীন সংবাদ ছড়াচ্ছে।
এদিকে ঐ ঘটনার পর স্থানীয় এক সংবাদ কর্মী ফেইসবুকে পোস্ট দিলে তাকে ফোন করে উপজেলা জাতীয় পার্টির সভাপতি হারুন অর রশিদ খান ঐ পোষ্ট ডিলিট দেয়ার অনুরোধ করে বলেন ইফতার মাহফিলের ব্যানারে নাম না লেখায় তিনি গুলি করেননি, গাছে পাখি বসা দেখে দুই রাউন্ড ফাঁকা গুলি করেছি।
এ ব্যাপারে ইফতার মাহফিলের আয়োজক নাজিরপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক হাবিবুল্লা এনামুল বলেন, ইফতারির কোন ব্যানার করিনি। আর গুলির কোন ঘটনাও ঘটেনি। তাছাড়া ইউনিয়ন চেয়ারম্যান এ বিষয়টি গুজব ছড়াচ্ছে। কারন আমি তার বিরুদ্ধে চেয়ারম্যান পদে নির্বাচন করেছিলাম।
এমন কোন ঘটনার সংবাদ পাননি বলে জানান মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এসএম মাকসুদুর রহমান।
অতিরিক্ত পুলিশ সুপার মুলাদী উপজেলা (সার্কেল) বলেন, আমি ২৩ এপ্রিল ছুটিতে ছিলাম। তবে এমন কোন ঘটনা ঘটেছে কিনা খোঁজ নিয়ে দেখছি।
শেয়ার