Top

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস নীলফামারীত আ. লীগের আনন্দ শোভাযাত্রা

১৭ মে, ২০২২ ৮:৫৮ অপরাহ্ণ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস নীলফামারীত আ. লীগের আনন্দ শোভাযাত্রা
নীলফামারী প্রতিনিধি :

আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে নীলফামারীতে পালিত হয়েছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস।

মঙ্গলবার বিকালে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহিদ মিনার চত্বরে আলোচনা সভা ও দোয়া মাহফিলে মিলিত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তৃতা দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজুল হক, সহ-সভাপতি অক্ষয় কুমার রায়, হাফিজুর রশীদ মঞ্জু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, জেলা যুবলীগের সভাপতি রমেন্দ্র নাথ বর্ধন বাপী, সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরিদা খানম, জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান আপেল, সাধারণ সম্পাদ মাসুদ সরকার প্রমুখ।

শেষে সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা ও দোয়া মাহফিল শেষে সেখানে দলীয় নেতাকর্মী এবং সাধারণ মানুষের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। কর্মসূচিতে আওয়ামী লীগসহ সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহন করেন।

শেয়ার