Top

কুসিক নির্বাচন:  দল থেকে পদত্যাগের ঘোষণা মেয়র প্রার্থী কায়সারের

১৯ মে, ২০২২ ৪:২৪ অপরাহ্ণ
কুসিক নির্বাচন:  দল থেকে পদত্যাগের ঘোষণা মেয়র প্রার্থী কায়সারের
আবু সুফিয়ান, কুমিল্লা :

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার স্বেচ্ছাসেবক দলের পদ থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন। নগরীর ধর্মসাগর পাড়ের অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলনে বৃহস্পতিবার দুপুরে এ ঘোষণা দেন।

নিজাম উদ্দিন কায়সার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) ও কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি ছিলেন।

সংবাদ সম্মেলনে কায়সার দাবি করেন, দল যেহেতু নির্বাচনে যাচ্ছে না তাই দলের আদর্শের প্রতি সম্মান জানিয়ে তিনি পদত্যাগ করছেন। তিনি আরো বলেন, হামলা-মামলার শিকার নির্যাতিত বিএনপির তৃণমূল নেতাকর্মীদের অনুরোধে এই নির্বাচনে অংশ নিচ্ছি। আমি দলীয় পদ থেকে নির্বাচন করলে দলের ভাবমূর্তি নষ্ট হবে। দলের ভাবমূর্তি রক্ষায় আমি কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের পদ থেকে পদত্যাগ করলাম।

প্রসঙ্গত, কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে মোট ১৬৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। এর মধ্যে ৬ জন মেয়র প্রার্থী, ১২০ জন সাধারণ কাউন্সিলর এবং ৩৮ জন সংরক্ষিত কাউন্সিলর পদে আবেদন করেছেন। আগামী ২৭ মে প্রতীক প্রদান করা হবে। ১৫ জুন নির্বাচন।

শেয়ার