Top

সিলেটস্থ রংপুর বিভাগীয় সমিতির কমিটি গঠন

২২ মে, ২০২২ ১:৫৫ অপরাহ্ণ
সিলেটস্থ রংপুর বিভাগীয় সমিতির কমিটি গঠন
শাবি প্রতিনিধি :

 সিলেটস্থ রংপুর বিভাগীয় সমিতির কার্যনির্বাহী কমিটি (প্রস্তাবিত) গঠিত হয়েছে। এতে সভাপতি হিসাবে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) এনিম্যাল ও বায়োমেডিক্যাল সায়েন্সস অনুষদের অধ্যাপক ড.এ.টি.এম. মাহবুব-ই-ইলাহী ও সাধারন সম্পাদক হিসাবে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপ-রেজিস্ট্রার মো: ইউনুস আলী মনোনীত হয়েছেন।

শনিবার (২১ মে) বিকালে  জিন্দাবাজারস্থ এক রেস্টুরেন্টে ঈদ পূর্ণমিলনী ও সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয় বলে জানিয়েছেন নবগঠিত কমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: রবিউল ইসলাম জুয়েল।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ সভাপতি সিকৃবি’র মাৎসাবিজ্ঞান অনুষদের অধ্যাপক ড. নির্মল চন্দ্র রায় ও শাবিপ্রবি’র নৃবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. মোখলেছুর রহমান, সহ-সাধারন সম্পাদক রেডিওলজি এন্ড ইমেজিং ডিপার্টমেন্ট শাহজালাল মেডিকেল সার্ভিসেসের ইনচার্জ মো. নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সিকৃবি’র বায়োটেকনোজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদের সহকারী রেজিস্ট্রার সাইফুল ইসলাম, অর্থ ও দপ্তর সম্পাদক নিউ লুক টেইলার্স এন্ড ফ্রেবিক্সের প্রোপাইটার মো: নজরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাবিপ্রবি’র প্রসাশনিক কর্মকর্তা মো: রবিউল ইসলাম জুয়েল, মহিলা বিষয়ক সম্পাদক লাকী আখতার, সমাজ কল্যান সম্পাদক উপ ফ্যাশন টেইলার্স ও আর মারজান শপিং সেন্টারের প্রোপাইটার মো. রবিউল ইসলাম, শিক্ষা, ক্রীড়া  ও সাংস্কৃতিক সম্পাদক  বেলাল এন্টারপ্রাইজের প্রোপাইটার মোঃ জান্নাতুল ইসলাম বেলাল, স্বাস্থ্য ও চিকিৎসা সম্পাদক মাউন্ড এডোরা হাসপাতালের বিজনেস উন্নয়ন বিভাগের ম্যানেজার মোঃ শফিকুল ইসলাম।

এছাড়াও নির্বাহী সদস্য হিসাবে মনোনীত হয়েছেন অধ্যাপক ড. মোঃ ফুয়াদ মন্ডল, এম.এম সাত্তার, মোঃ শাহারুল ইসলাম, দৈনিক যুগান্তরের সিনিয়র ফটো সাংবাদিক মো. মামুন হাসান, মোঃ মমিনুল ইসলাম।

শেয়ার