Top

প্রতিবন্ধী তরুনীকে ধর্ষণচেষ্টা, অভিযুক্ত ব্যক্তি গ্রেপ্তার

০২ জুন, ২০২২ ৭:১৩ অপরাহ্ণ
প্রতিবন্ধী তরুনীকে ধর্ষণচেষ্টা, অভিযুক্ত ব্যক্তি গ্রেপ্তার
রায়পুরা(নরসিংদী)প্রতিনিধি :

নরসিংদীর রায়পুরায় গত সোমবার (৩০ মে) এক প্রতিবন্ধী তরুনীকে (২০) ধর্ষণচেষ্টা অভিযোগে আব্দুল মান্নান (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার চরসুবুদ্ধি গ্রামে।

গতকাল বুধবার (১ জুন) রাতে ভুক্তভোগী তরুনীর চাচা রায়পুরা থানায় একটি অভিযোগ করে। পরে ওই রাতেই অভিযুক্ত মান্নানকে চরসুবুদ্ধির নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

স্থানীয় ও ভুক্তভোগীর স্বজনরা জানান, প্রতিবন্ধী ওই তরুনীর বাবা মারা গেছেন। তারপর থেকে বাড়িতে মায়ের সঙ্গেই থাকতেন তিনি। গত সোমবার দুপুরে ওই তরুনীর মা দরকারি কাজে বাড়ির বাহিরে থাকাই ঘরে একাই ছিল সে। এ সুযোগে প্রতিবেশি বায়েজীদ উদ্দিনের ছেলে আব্দুল মান্নান ঘরে ঢুকে ওই তরুনীকে ধর্ষণচেষ্টা করে। পরে ওই তরুনীর চিৎকার শুনে তার মা ছুঁটে এলে মান্নান পালিয়ে যায়। এ ঘটনায় গতকাল বুধবার রাতে ভুক্তভোগী তরুনীর চাচা বাদী হয়ে মান্নানের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। পরে ওই রাতেই পুলিশ মান্নানকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে কারাগারে পাঠাই।

রায়পুরা থানার পরিদর্শক (তদন্ত) গোবিন্দ সরকার জানান, এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার গতকাল বুধবার রাতে লিখিত অভিযোগ করেন। পরে ওই রাতেই পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার কার হয়। আজ বৃহস্পতিবার গ্রেপ্তারকৃত ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণচেষ্টা মামলা হয়েছে বলে জানান তিনি।

শেয়ার