Top

মায়ের পরকীয়ার বলি মেয়ে : ৮ দিন পর গ্রেপ্তার মা

০৪ জুন, ২০২২ ৬:০৯ অপরাহ্ণ
মায়ের পরকীয়ার বলি মেয়ে : ৮ দিন পর গ্রেপ্তার মা
বরিশাল জেলা প্রতিনিধি :

মায়ের অনৈতিক কর্মকাণ্ড দেখে ফেলায় মেয়েকে খুন করেছে মা ও তার পরকীয়া প্রেমিক। এ ঘটনায় ৮ দিন পর ঘাতক মা লিপি আক্তারকে গ্ৰেপ্তার করেছে বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানা পুলিশ। তবে তার পরকিয়া প্রেমিক কবির খান পলাতক রয়েছে।

শনিবার (৪ জুন) সকালে ঘটনাস্থল বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদ ইউনিয়নের ছোট রাজাপুর গ্রাম থেকে তাকে আটক করে পুলিশ।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সগির হোসেন বলেন, ইউনিয়নের ছোট রাজাপুর গ্রামের সোহরাব হাওলাদারের স্ত্রী লিপি আক্তারের সাথে পরকীয়ার সম্পর্কে জড়ায় একই ইউনিয়নের রামকাঠি গ্রামের নুরু খানের ছেলে কবির খান। এরই জের ধরে গত (২৭মে) দুপুর বেলা লিপি ও তার পরকীয়া প্রেমিক কবির খানের সাথে অনৈতিক কর্মকাণ্ড চলাকালে দেখে ফেলে তার মেয়ে তন্নি আক্তার(১৩)।

এ সময় মেয়ে তন্নি আক্তার তার বাবাকে ঘটনা বলে দেওয়ার কথা বলে। এ সময় ঘাতক মা লিপি আক্তার ও তার পরকীয়া প্রেমিক কবির খান মিলে মেয়ে তন্নিকে গলায় গামছা পেঁচিয়ে হত্যা করে। পরে হত্যা নিশ্চিত করে তন্নিকে গলায় দড়ি দিয়ে ঘরে ঝুলিয়ে রাখে। এরপর তন্নি আত্মহত্যা করেছে বলে বলতে থাকে মা লিপি আক্তার।

এ ঘটনায় গত ২৭ মে কাউনিয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়।

সেই মামলার তদন্তে গিয়ে মূল রহস্য উদঘাটন করে শনিবার তন্নির মা লিপি আক্তারকে আটক করে কাউনিয়া থানা পুলিশ। অপর আসামী পরকীয়া প্রেমিক কবির খান পলাতক রয়েছে।

এই হত্যাকান্ডের ঘটনায় তন্নির বাবা সোহরাব হাওলাদার বাদী হয়ে মামলা দায়ের করলে আদালত গ্ৰেপ্তার লিপি আক্তারকে জেলহাজতে প্রেরণ করে।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সগির হোসেন বলেন, তন্নির মা লিপি আক্তারকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া তার পরকীয়া প্রেমিক কবির খান ও তার সহযোগী জসিমকে গ্ৰেপ্তার করতে অভিযান চালাচ্ছে পুলিশ।

শেয়ার