Top

কোম্পানীগঞ্জে চলন্ত বাস ঢুকে পড়লো দোকানে, আহত-১০

৩০ জুন, ২০২২ ৬:৪৭ অপরাহ্ণ
কোম্পানীগঞ্জে চলন্ত বাস ঢুকে পড়লো দোকানে, আহত-১০
নোয়াখালী প্রতিনিধি :
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় দ্রুত গতির বাস নিয়ন্ত্রণ হারিয়ে ৫ টি দোকানে ঢুকে পড়লে অনন্ত পক্ষে ১০ জন আহতের ঘটনা ঘটেছে। খবর পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। 
বৃহস্পতিবার (৩০ জুন) বিকেলে ৫ টায় বসুরহাট-কবিরহাট সড়কের উপজেলার সিরাজপুর ইউনিয়নে লোহারপোল বাজারের জিরো পয়েন্টে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেজবা উল আলম ভূঁইয়া ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলে কবিরহাট থেকে বসুরহাট গামী দ্রুতবেগে আল আকিব নামের বসুরহাট সুপার সার্ভিসের বাস (ঢাকা মেট্রো-জ-১৪-০৩৭৪) আসছিল। লোহারপোল বাজারে অতিক্রম করার পূর্বেই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কলগ্ন একটি মার্কেটের ৫ টি দোকানের ভিতর সরাসরি ঢুকে পড়ে। এতে মালেক ষ্টোর, ওয়াহিদ ষ্টোর, লিটন ষ্টোর, সোহাগ ষ্টোর ও জননী বেডিং ব্যাপক ক্ষতিগ্রস্ত ও দুমড়ে-মুচড়ে যায়। এসময় দোকানগুলোতে থাকা ব্যবসায়ী লিটন (৩৫), মিলন (২০), সিরাজ (৪৫), বেলাল (৪৪), আবদুস ছোবান (৭০) ও পথচারীসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। গুরুতর আহত ব্যবসায়ী লিটনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে এবং অন্যান্যদেরকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে দূর্ঘটনা কবলিত বাসটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। বাসের চালক, হেলপার দূর্ঘটনার পর পরই পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। পরবর্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
শেয়ার