Top

কুমিল্লার দেবীদ্বারে ১১কেজি গাজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

০৭ জুলাই, ২০২২ ৫:৪৬ অপরাহ্ণ
কুমিল্লার দেবীদ্বারে ১১কেজি গাজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
দেবীদ্বার(কুমিল্লা) প্রতিনিধি :

কুমিল্লার দেবীদ্বারে ১১কেজি গাঁজা সহ ২মাদক গ্রেফতার করেছে দেবীদ্বার থানার এস আই চন্দন চন্দ্র দাস। কুমিল্লা জেলাকে মাদক মুক্ত করার জন্য পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ এর নির্দেশে ততপর রয়েছে দেবীদ্বার থানার পুলিশ। কুমিল্লার মানবিক পুলিশ সুপার মাদকের বিরুদ্ধে যে প্রত্যয় ব্যক্ত করেছেন তারই ধারাবাহিকতার অংশ হিসেবে এই অভিযান চালিয়ে যাচ্ছে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ কমল কৃষ্ণ ধর।

অফিসার ইনচার্জ দেবীদ্বার থানা কমল কৃষ্ণ ধর এর সার্বিক তত্ত্বাবধানে এসআই চন্দন চন্দ্র দাস সঙ্গীয় ফোর্সসহ দুইটি পৃথক মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ০৬/০৭/২০২১ খ্রিঃ তারিখ ১৯.০৫ ঘটিকা এবং ২৩.১০ ঘটিকার সময় দেবীদ্বার থানাধীন কাবিলপুর গ্রামস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আনসার ক্যাম্পের সামনে ঢাকাগামী রাস্তায় চেক পোষ্ট করিয়া ১১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ রফিকুল ইসলাম প্রঃ রকি(৩০), পিতা- মোঃ আব্দুর রহিম, মাতা- মোসাঃ নীলা বেগম, সাং কুলচর(ভাঙ্গাবাড়ি ব্রীজ), পোষ্ট আটিবাজার, থানা- দক্ষিন কেরানীগঞ্জ, জেলা ঢাকা, ২। মোঃ আরেফিন মিয়া প্রঃ আরিফ(২৩), পিতা মোঃ বাকি মিয়া, মাতা মোসাঃ আয়েলা বেগম, সাং কান্দিকাবিলাপাড়া, থানা পীরগাছা, জেলা রংপুরদের গ্রেফতার করেন। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে দুইটি মাদক মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ বলেন এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

 

দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ বলেন আমি কোন কথায় বিশ্বাসী নয় আমি কাজে বিশ্বাসী আমি কাজকে বেশি প্রাধান্য দিয়ে থাকি। তিনি আরো বলেন দেবীদ্বারে কোন মাদক ব্যবসায়ী ও চোর ডাকাত কাউকে ছাড় দেয়া হবে না। দেবীদ্বারে আমি যতদিন থাকবো কোনধরনের হামলাকারীদের ছাড় হবে তারা যতই শক্তিশালী হোক না কেন তাদের বিরুদ্ধে আইনানব ব্যবস্থায় গ্রেপ্তার করা হবে। দেবীদ্বার কে একটি উন্নত এবং সমৃদ্ধশালী বাংলাদেশের মধ্যে শ্রেষ্ঠ থানা উপহার দেওয়ার জন্য কাজ করে যাবো।

শেয়ার