Top

হোমমেড ফুড ফেস্টিভ্যাল ২২-২৩ জুলাই

২১ জুলাই, ২০২২ ৫:১৭ অপরাহ্ণ
হোমমেড ফুড ফেস্টিভ্যাল ২২-২৩ জুলাই

আগামী ২২-২৩ জুলাই অনুষ্ঠিত হতে যাচ্ছে হোমমেড ফুড ফেস্টিভ্যাল ‘শেফস বিয়ন্ড হোম’। রাজধানীর মাইডাস সেন্টারে এ ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে এ উৎসব।

আয়োজকরা জানান, এতে স্টলের মাধ্যমে অংশগ্রহণ করবেন ১৫ জনের বেশি রন্ধনশিল্পী ও হোমমেড ফুড উদ্যোক্তা। তারা বাসায় তৈরি খাবার এবং সরাসরি রান্না করা খাবার প্রদর্শন করবেন। ভিজিটর এবং ক্রেতারা খাবার রিভিউ করার সুযোগ পাবেন এ আয়োজনে। উৎসবে উপস্থিত থাকবেন দেশের বিভিন্ন সেক্টরের তারকারা।

এতে থাকছে মেহেদি কর্নার, অতিথিদের জন্য বিশেষ ছাড় এবং ডিসকাউন্ট কুপন। উদ্যোক্তাদের পক্ষ থেকে দর্শনার্থীদের এ কুপন দেওয়া হবে। শৈশবের স্মৃতিবহুল বায়োস্কোপ, হাতে রঙের ছাপ দেওয়া, হাওয়াই মিঠাই, সনপাপড়ি, কটকটিও থাকছে পুরো আয়োজনে।

ফেস্টিভ্যাল শেষে সেরা রিভিউদাতাদের পুরস্কৃত করবে পপ অফ কালার। পাশাপাশি খাবার নিয়ে কাজ করা উদ্যোক্তাদের অনুপ্রাণিত করতে পাঁচজন অংশগ্রহণকারী উদ্যোক্তাকে পাঁচ ক্যাটাগরিতে সম্মাননা দেবে।

পপ অফ কালারের প্রতিষ্ঠাতা টিঙ্কার জান্নাত মিম বলেন, ‘ফুড ফেস্টিভ্যালটি মূলত সেসব নারীর জন্য; যারা রান্নায় পারদর্শী এবং রান্নাকে পেশা হিসেবে নিয়েছেন বা নিতে চান। যারা অনলাইনে খাবার নিয়ে কাজ করছেন, তাদের বড় পরিসরে সবার সাথে পরিচয় করিয়ে দিতে চাই এ উৎসবের মাধ্যমে।’

ফার্ম ফ্রেশের সৌজন্যে পপ অফ কালারের এ আয়োজনে পাবলিকেশন পার্টনার হিসেবে থাকছে সূচী শৈলি।

বিপি/এএস

শেয়ার