Top

শ্রীপুরে অপহরণের ৬ দিনেও উদ্ধার হয়নি রোকসানা

২১ জুলাই, ২০২২ ৮:২২ অপরাহ্ণ
শ্রীপুরে অপহরণের ৬ দিনেও উদ্ধার হয়নি রোকসানা
শ্রীপুর গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরের শ্রীপুরে অপহরণের ৬দিন পার হলেও উদ্ধার হয়নি কিশোরী রোকসানা(১৪)। গত শনিবার (১৬ জুলাই) দুপুরে শ্রীপুর গালর্স স্কুল মোড় হইতে রোকসানাকে অপহরণ করা হয়। এ ব্যাপারে অপহৃত কিশোরী রোকসানার বোন রাজিয়া খাতুন বাদী হয়ে শ্রীপুর মডেল থানায় ৫জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, শ্রীপুর পৌর শহরের শান্তিবাগ এলাকার সজিব মিয়া (২২) নামের এক যুবক জাকির হোসেন নামে এক ব্যক্তির মাধ্যমে কিশোরী রোকসানাকে বিবাহ করার জন্য প্রস্তাব দেয়। কিশোরী নাবালিকা হওয়ায় বিবাহ দিতে অসম্মতি জানায় কিশোরীর পরিবার।

এতে ক্ষিপ্ত হয়ে সজিব তার কিছু সঙ্গী নিয়ে প্রায়ই রোকসানাকে উত্যাক্ত করতো এবং তার সঙ্গীদের নিয়ে ওই কিশোরীকে অপহরণ করেছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

রাজিয়া খাতুন বলেন,অপহরণকারীদের পরিবারের পক্ষ থেকে তাকে হুমকি দেয়া হচ্ছে। বর্তমানে আমার বোন রোকসানা কোথায় কি অবস্থায় আছে, আমার জানা নেই। ৬ দিনেও আমার বোনকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

শ্রীপুর থানার এসআই জিন্নাহ জানায়, কিশোরী অপহরণের বিষয়ে অপহৃতের বোন একটি লিখিত অভিযোগ করেছে। অভিযুক্তরা বাড়ি ছেড়ে পালিয়েছে। কিশোরীকে উদ্ধারের চেষ্ঠা চলছে।

শেয়ার